মিনিটে এক কোটি পারিশ্রমিক চান উর্বশী

বলিউডের নামকরা মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা। অভিনয়ে তেমন জনপ্রিয়তা না পেলেও ফ্যাশন জগতে তার আলাদা সুনাম রয়েছে। সুন্দরী প্রতিযোগিতায় সর্বাধিক বিজয়ীর রেকর্ডও রয়েছে তার।

অ্যাওয়ার্ড শোয়ে তার লুক বা প্রেমের গুঞ্জন সবসময়ই শিরোনামে থাকেন এ মডেল-অভিনেত্রী। বয়স মাত্র ২৯ কিন্তু তার পারিশ্রমিক যেন আকাশছোঁয়া। ছবি ফ্লপ হোক বা হিট, যে কোনো ছবির গানে তার নাচে মুগ্ধ হয়েছে সিনে প্রেমীরা। বর্তমানে তিনি ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যয়বহুল অভিনেত্রী।

উর্বশী রাউতেলা। ছবি: এনডিটিভি

সম্প্রতি, অভিনেত্রী ইতিহাস তৈরি করেছেন। উর্বশী প্যারিস ফ্যাশন উইক ২০২৩-এ প্রথম সর্বকনিষ্ঠ সর্বোচ্চ আয়কারী ভারতীয় হিসেবে শো স্টপার হয়েছেন। উর্বশী ভারতের হয়ে প্রতিনিধিত্বও করছেন।

এর আগে জানা গিয়েছিল, উর্বশী দক্ষিণ ভারতের মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত ‘ভালতেয়ার ভিরাইয়া’-তে একটি আইটেম গানের জন্য ২ কোটি টাকা চার্জ করেছিলেন। ছবিটি চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পেয়েছিল। শুধু তাই নয় বক্স অফিসেও ব্যবসায়িকভাবে সফল হয়েছিল। তবে এখানেই থেমে নেই তিনি। তার পরবর্তী ছবির জন্যও মোটা অঙ্কের টাকা চেয়েছেন উর্বশী।

উর্বশী রাউতেলা। ছবি: ইন্সটাগ্রাম

সামনে তাকে দক্ষিণী ছবি ‘দ্য ওয়ারিয়র’-এ দেখা যাবে। তাকে বয়াপতি শ্রীনু-রামা পোথিনেনির আসন্ন ছবিতে আরও একটি ডান্স নম্বরে দেখতে পাওয়া যাবে। নির্মাতারা ইতোমধ্যেই ছবিটির ফার্স্ট লুক এবং মুক্তির তারিখ প্রকাশ করেছেন।

ভারতীয় একাধিক গণমাধ্যম থেকে জানা যায়, উর্বশী একটি ছবিতে তিন মিনিট কাজের জন্য ৩ কোটি টাকা দাবি করেছেন। তার মানে প্রতি মিনিটের জন্য ১ কোটি। যা তাকে ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী বানিয়ে দেবে। কারণ, কোনো অভিনেত্রী এখনও পর্যন্ত এত পারিশ্রমিক চাননি এই সময়ের জন্য। মাত্র এক মিনিট পারফরম্যান্সের জন্য ১ কোটি টাকা নিচ্ছেন তিনি।

উর্বশী রাউতেলা। ছবি: বলিউড হাঙ্গামা

উর্বশী ২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ দিয়ে অভিনয়ে জীবন শুরু করেন। ২০১৪ সালে মিস্টার অ্যারাভাতের সঙ্গে কন্নড় ইন্ডাস্ট্রিতে পা রাখেন। ২০২২ সালে ‘দ্য লিজেন্ড’ দিয়ে তামিল সিনেমায় তার হাতেখড়ি, কিন্তু এটি ফ্লপ হয়েছিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //