বিশ্বের ৫ম বড় হীরার আংটি উপহার পেলেন তামান্না

বলিউড থেকে  দক্ষিণী সিনেমায় প্রায় দুই দশকের বেশি সময় ধরে কাজ করছেন বাহুবলী সিনেমার নায়িকা তামান্না ভাটিয়া। সিনেমা ছাড়াও তিনি বর্তমানে আলোচনায় রয়েছেন অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে তার প্রেম নিয়ে।

এবার জানা গেলে, অভিনেত্রীর কাছে রয়েছে বিশ্বের পঞ্চম বৃহৎ হীরার আংটি। অভিনেতা বিজয়ের সঙ্গে চুপিচুপি বাগদান সেরে ফেলেছেন, এমন ধারণাই করছেন সবাই।

তবে তামান্নার ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, তামান্নার এই হীরার আংটি বিজয়ের দেওয়া নয়। তাকে এই আংটি দিয়েছেন অভিনেতা রামচরণের স্ত্রী উপাসনা কোনিডেলা। যার বাজারমূল্য আনুমানিক দুই কোটি টাকা।

রামচরণের স্ত্রী তামান্নাকে এমন বহুমূল্য উপহার কেন দিলেন?

এর আগে উপাসনা ও রামচরণের প্রযোজনায় ‘সাইরা নরসিমা রেড্ডি’ সিনেমাতে অভিনয় করেছিলেন তামান্না। উপাসনার শ্বশুর চিরঞ্জীবীর স্বপ্নের সিনেমা ছিল ‘সাইরা নরসিমা রেড্ডি’। ভারতের স্বাধীনতাসংগ্রামী নরসিমা রেড্ডির জীবন থেকে অনুপ্রাণিত এই সিনেমা যদিও সেভাবে সাফল্যের মুখ দেখেনি বক্স অফিসে, তবে এই সিনেমায় তামান্না তার অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিলেন। তাই খুশি হয়েই প্রযোজক উপাসনার পক্ষ থেকে এই উপহার পান তামান্না।

তামান্নাকে সর্বশেষ দেখা গেছে সদ্য মুক্তি পাওয়া সিনেমা ‘লাস্ট স্টোরিজ-২’তে। সিনেমাতে কথিত জুটি বিজয় ও তামান্নাকে একসঙ্গে দেখা গেছে। প্রায় ১৭ বছর পর অভিনয়জীবনে পর্দায় কোনো অভিনেতাকে চুম্বন করলেন তামান্না। এর আগে পর্দায় কখনো এমন দৃশ্যে অভিনয় করেননি তিনি। তার চুক্তিতে সব সময় উল্লিখিত থাকত এই শর্ত।

এবার এত বছরের প্রতিজ্ঞা ভেঙে পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী। অনেকে মনে করছেন, প্রেমিক বিজয়ের জন্যই এই সিদ্ধান্ত। কেউ কেউ তাদের বিয়ের কথাও বলছেন। প্রায়ই একসঙ্গে দেখা যায় জুটিকে। একে অপরকে সময়ও দিচ্ছেন নিয়মিত। এখন সময়ই বলে দেবে, এই জুটির কথিত গল্প সত্য হয় কি না। ভক্তরাও আছে সেই অপেক্ষায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //