মা হয়েছেন ইলিয়ানা, প্রকাশ করলেন সন্তানের ছবি

মা হলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। গত ১ আগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। 

অভিনেত্রী ইলিয়ানা প্রথমবারের মতো মা হয়েছেন। জানা গেছে, গত ১ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এ নায়িকা। ছেলের নাম রাখা হয়েছে কোয়া ফিনিক্স ডোলান। গতকাল শনিবার (৫ আগস্ট) নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীদের এই সুখবর দিয়েছেন তিনি নিজেই। সঙ্গে শেয়ার করেছেন ছেলের ছবিও।

নবজাতকের ছবিসহ ইনস্টাগ্রামের সেই পোস্টে ইলিয়ানা লিখেছেন, ‘কোনো শব্দ দিয়ে আমাদের খুশির বর্ণনা করা যাবে না। পৃথিবীতে স্বাগত পুত্র।’


জীবনের মাতৃত্বের অধ্যায় শুরু করলেন ইলিয়ানা। নতুন এই মাকে শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্তরা। পাশাপাশি তার সহকর্মীরও অভিনন্দন জানাচ্ছেন। ছেলের ছবি প্রকাশ করে ক্যাপশনে ইলিয়ানা লিখেছেন, ‘আমাদের আদরের সন্তানকে পৃথিবীতে আনতে পেরে আমরা ঠিক কতটা আনন্দিত তা শব্দে বোঝানো কঠিন। হৃদয়ে ভরে উঠেছে।’

ইলিয়ানার সন্তানের বাবাকে সেই নিয়ে অনেক প্রশ্নের মুখে পড়তে হয়েছে এই অভিনেত্রীকে। কারণ তার প্রেমিকের নাম কেউ জানতো না, তিনি বিবাহিতও নন। তবে কখনো সেই নিয়ে বিশেষ মাথা ঘামাননি ইলিয়ানা। বরং নিজের গর্ভাবস্থার বিভিন্ন পর্যায়ের গল্প, অনুভূতি নানা সময়ে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তিনি।

বছর কয়েক আগে পর্যন্তও অজি প্রেমিক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। তাকে একাধিক বার স্বামী বলেও উল্লেখ করেছেন। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন এই অভিনেত্রী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //