হায়দরাবাদে ‘পুষ্পা ২’ এর শুটিং শিডিউল শুরু

২০২১ সালের ডিসেম্বরে মুক্তির পর বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিলো ‘পুষ্পা: দ্য রাইজ’। এরপর থেকেই  ‘পুষ্পা ২’ এর জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন আল্লু অর্জুনের ভক্তরা। সকলের মনে প্রশ্ন কবে মুক্তি পাবে ‘পুষ্পা ২’? এ সিনেমা নিয়ে উৎসাহ ও উদ্দীপনার কমতি নেই ভক্তদের মনে। এরই মাঝে এই সিনেমার নতুন আপডেট এলো প্রকাশ্যে।

শোনা যাচ্ছে, পুষ্পা ২ এর শুটের পরের শিডিউল শুরু হবে। আজ রবিবার (৬ আগস্ট) থেকে হায়দরাবাদের রামোজি স্টুডিওতে শ্যুটিংয়ের দীর্ঘ শিডিউল শুরু করতে যাচ্ছে। 

ভারতজুড়ে একাধিক ভিন্ন লোকেশনে শুটিংয়ের বেশিরভাগ অংশ শেষ করে এবার পুষ্পা: দ্য রুল নির্মাতারা আজ থেকে নতুন শিডিউল শুরু করবেন। নতুন শিডিউলে প্রি-প্রোডাকশনের কাজ ইতোমধ্যে শেষ হয়ে গেছে। আজ থেকে আল্লু অর্জুন এবং বাকি অভিনেতা ও অভিনেত্রীরা শ্যুটিং শুরু করবেন।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে জানাচ্ছে, হায়দরাবাদের রামোজি রাও ফিল্ম সিটিতে সিনেমার খুবই গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করবেন কলাকুশলীরা। সে স্থানে তৈরি হয়েছে বিশালাকার সেট। যেহেতু এটি সফল একটি সিনেমার দ্বিতীয় ভাগ, তাই দৃশ্যত সিনেমাটিকে উপভোগ্য করার ক্ষেত্রে কোনো কমতি রাখছেন না নির্মাতারা। 

সুকুমার পরিচালিত পুষ্পা: দ্য রাইজ হচ্ছে এ অ্যাকশন ফ্র্যাঞ্চাইজির প্রথম ভাগ। ২০২১ সালের ১৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। রাশমিকা মানদানা ও ফাহাদ ফাসিলও সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন। বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল সিনেমাটি। এ সিনেমার গান ও সংলাপ দীর্ঘদিন ছিল ট্রেন্ডিং, এখনও যা দর্শকের ঠোঁটস্থ। 

উল্লেখ্য, এ সিনেমার দ্বিতীয় ভাগের কথা ঘোষণা হয়েছিল প্রথম সিনেমার শেষ দৃশ্যেই। সে থেকেই উত্তেজনা তুঙ্গে। চলতি বছরের মে মাসে শোনা যায়, দুর্ঘটনার কবলে পড়েছে পুষ্পা ২ ইউনিট। তেলঙ্গানা থেকে অন্ধ্রপ্রদেশ ফেরার পথে শিল্পীসহ ইউনিটের একটি বাস দাঁড়িয়ে থাকা একটি পিটিসি বাসে ধাক্কা দেয়। এতে ইউনিটের দুইজন শিল্পী আহত হন। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাদের। 

তবে সে সময় পেরিয়ে, একাধিক তর্ক-বিতর্ক সরিয়ে এখনও পুরোদমে সিনেমার কাজ চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //