ওমরাহ করতে সৌদি আরবে রাখি সাওয়ান্ত

নানা বিতর্কিত কারণে বরাবরই সমালোচিত বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। সম্প্রতি ওমরাহ করার উদ্দেশ্যে সৌদি আরবে গিয়েছেন রাখি। ভারতীয় গণমাধ্যমের মতে, আজ (২৫ আগস্ট) মুম্বাই বিমানবন্দরে বোরখা পরে হাজির হন এ অভিনেত্রী। বিমানে উঠে এক ভিডিও বার্তায় রাখি জানিয়েছেন সৌদি আরবে যাওয়ার কারণও।

এদিকে, জীবনের প্রথমবার ওমরাহ করতে যাচ্ছেন তিনি। আদিলকে বিয়ে করে ইসলাম গ্রহণ করেন। রাখি নাম বদলে রাখেন ফাতিমা। যদিও স্বামীর সঙ্গে যখন ঝামেলা চলছে সেই সময় জানান তাঁকে নাকি জোর করেই ধর্ম পরিবর্তন করিয়েছেন আদিল। এখন স্বামীর সঙ্গে সম্পর্ক নেই। তবে ইসলাম ধর্মালম্বীদের নিয়মকানুন মানতে বিচ্যুত হননি রাখি। দিন কয়েক আগেই মুম্বাইয়ের এক দরগায় মাথায় চাদর নিয়ে যেতে দেখা যায়।

তবে সৌদি যাওয়ার আগে রাখি বলেন, আদিল ও রাজশ্রী ষড়যন্ত্র করে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল ‘হ্যাক’ করেছেন। যার ফলে তাঁর প্রায় ১০ মিলিয়ন ফলোয়ার রাতারাতি হওয়া হয়ে গেছে।

গত সপ্তাহেই স্বামীর বিরুদ্ধে একগাদা অভিযোগ করেছেন। জানিয়েছেন, জন্য গর্ভপাত হয়েছে আদিলের কারণে। এমনকি হানিমুনের নগ্ন ছবি নীল দুনিয়ায় আদিল বিক্রি করেছেন, এমন মন্তব্যও করেছেন রাখি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //