১৮ বছর পর কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত প্রায়ই বিতর্কের শিরোনামে থাকেন। তবে তার ঝুলিতে কিন্তু বর্তমানে যে কোনো বলিউড অভিনেত্রীদের থেকে কাজের সংখ্যা বেশি। অভিনেত্রীর ‘ধাকড়’ বক্স অফিসে আশার আলো না দেখতে পেলেও থেমে থাকেননি তিনি।

‘তেজস’, ‘এমার্জেন্সি’ রিলিজ নিয়ে তিনি এখন বেশ ব্যস্ত সময় পার করছেন। এর মাঝেই প্রকাশ্যে এলো তার ‘চন্দ্রমুখী-২’ ছবির ট্রেলার। ২০০৫ সালে মুক্তি পাওয়া ‘চন্দ্রমুখীর’ স্মৃতি উসকেই  গত রবিবার প্রকাশ্যে এলো সিক্যুয়েলের ট্রেলার। দিন কয়েক আগেই ‘চন্দ্রমুখী-২’ ছবির ঝলক প্রকাশ্যে এসেছে। সেখানে শাড়ি, গয়নায় অভিনেত্রীকে এক নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যায়। তবে পয়লা ঝলকে নেটপাড়ায় শোরগোল ফেলে দিলেও বলিউড অভিনেত্রীর নাচ দেখে ততোধিক বিরক্ত নেটপাড়া। মারাত্মক ট্রলের সম্মুখীনও হতে হয়েছে অভিনেত্রীকে। এবার ট্রেলারে তার ভুতুড়ে অবতার দেখা গেল। যদিও খুব অল্প সময়ের জন্যই দেখা গিয়েছে তাকে। ‘চন্দ্রমুখী-২’ ছবিতে কেমন চমক দেন কঙ্গনা সেটাই দেখার।

এরজন্য অবশ্য চলতি বছরে আরও কিছু দিন অবধি অপেক্ষা করতে হবে। কারণ গণেশ চতুর্থী উপলক্ষে মুক্তি পাচ্ছে কঙ্গনার ‘চন্দ্রমুখী-২’। তামিল, তেলুগু, মালয়ালম এই তিনটি দক্ষিণী ভাষার পাশাপাশি হিন্দিতেও রিলিজ করবে এই সিনেমা। ২০২২ সালেই ফের দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করার কথা ঘোষণা করেছিলেন কঙ্গনা। শোনা যায়, পি বাসুর ‘চন্দ্রমুখী-২’তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। সুপারহিট তামিল সিনেমার সিক্যুয়েলেই কঙ্গনাকে দেখা যাবে দুর্ধর্ষ ভূমিকায়। যে ছবিতে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন দক্ষিণী অভিনেত্রী জ্যোতিকা। পরে সেই ছবির হিন্দি রিমেকে বিদ্যা বালানের অভিনয়ও বেশ প্রশংসিত হয়। ২০২২ সালে তার হিন্দি সিক্যুয়েলে তাব্বুও নজর কাড়ে। এবার সেই সুপারহিট ‘চন্দ্রমুখীর’ চরিত্রেই কঙ্গনা রানাউতকে দেখা গেল। 

দীর্ঘ ১৮ বছর পর বড়পর্দায় মুক্তি পেতে চলেছ চন্দ্রমুখীর সিক্যুয়েল চন্দ্রমুখী-২। কঙ্গনার বিপরীতে রয়েছেন তামিল তারকা রাঘব লরেন্স। ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছে অস্কার জয়ী সুরকার এম এম কিরাবানি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //