পরিণীতি-রাঘবের নতুন পথচলা

বলিউডের অন্যতম চর্চিত জুটি পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। গত ১৩ মে ধুমধাম করে আম আদমি পার্টির নেতা তথা সংসদ সদস্য রাঘব চড্ডার সঙ্গে বাগদান সেরেছেন অভিনেত্রী। তারা একে অন্যের দীর্ঘদিনের বন্ধু। বাগদানের আগে পর্যন্ত যদিও রাঘব বা পরিণীতি কেউই তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

অবশেষে ২৪ সেপ্টেম্বর রাঘব চাড্ডার সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন পরিণীতি। রাজস্থানের উদয়পুরে বসে তাদের বিয়ের আসর। এর আগে ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় সমস্ত প্রাক বিবাহ অনুষ্ঠান। উদয়পুরে বিয়ের মূল অনুষ্ঠান শুরুর আগে দিল্লিতে আরদাস ও কীর্তনের আয়োজনও করা হয়েছে দুই পরিবারের তরফে। পাঞ্জাবি রীতি মেনে পরিণীতি ও রাঘবের বাগদানের আয়োজন করা হয়েছিল। দিল্লিতে অনুষ্ঠান শেষ হলেই রাজস্থানের উদ্দেশে রওনা হয় চোপড়া ও চাড্ডা পরিবার। ২৫ সেপ্টেম্বর বিয়ের একাধিক ছবি পোস্ট করেন পরিণীতি। তবে তার মধ্যে যে ছবিটা সব থেকে বেশি নজর কাড়ল সেটা হলো তার মাথার ওড়না।

বিয়েতে পরিণীতি বেইজ রঙের লেহেঙ্গা পরেছিলেন। ম্যাচিং ওড়নাই তার মাথায় দেখা যায়। ভাবছেন বিশেষ কী? তাতে সোনালি সুতোয় হিন্দিতে রাঘব লেখা। পরিণীতি তার দিদির মতোই এদিন লম্বা ওড়না পরেছিলেন মাথায়। প্রিয়াঙ্কা তার বিয়েতে লাল লেহেঙ্গা পরেছিলেন। সঙ্গে মাথায় লম্বা লাল ওড়না দিয়েছিলেন। এদিন একইভাবে পরিণীতি চোপড়াও বিশাল লম্বা একটি ওড়না মাথায় দিয়েছিলেন।

অভিনেত্রী তার বিয়ের ছবি শেয়ার করে লেখেন, ‘ব্রেকফাস্ট টেবিলে আমাদের প্রথম কথা থেকেই হৃদয় জানত। এই দিনটার জন্য কত দিন অপেক্ষা করেছি। মিস্টার ও মিসেস হতে পেরে ধন্য। একে-অপরকে ছেড়ে আর থাকতে পারছিলাম না। আমাদের একসঙ্গে পথ চলার শুরুয়াত হলো।’

প্রিয়াঙ্কা চোপড়া বোনের বিয়েতে না আসতে পারলেও এদিন শুভেচ্ছা জানান। তিনি লেখেন, ‘আমার আশীর্বাদ আছে সবসময়।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //