বড় ধামাকা নিয়ে আসছেন হৃতিক

বলিউড অভিনেতা হৃতিক রোশন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ সিনেমা নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে তিনি ছবির শুটিং প্রায় শেষ করে এসেছেন। আগামী বছরের জানুয়ারি মাসে মুক্তি পাবে। দীপিকা পাড়ুকোন তার বিপরীতে থাকছেন। হিন্দুস্তান টাইমস বাংলা বলেছে, হৃতিক তার আসন্ন সিনেমা ‘ফাইটার’-এর জন্য অনেক কাঠখড় পুড়িয়েছেন। মাত্র পাঁচ সপ্তাহে কড়া ডায়েট ও কঠিন শরীরচর্চায় শরীরে বিশাল পরিবর্তন এনেছেন তিনি। ঊনপঞ্চাশেও তার সুঠাম দেহ আর ধারালো চেহারা দেখে ঘুম উড়ে যায় ভক্তদের।

সম্প্রতি এ তারকার ‘সিক্স প্যাক’ দেখে বিষম খেয়েছে ভক্ত-অনুরাগীরা। মঙ্গলবার নিজের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেতা নিজের ফিটনেস মিশন ‘সম্পন্ন’ করার ঘোষণা দিয়েছেন। ছবিগুলো শেয়ার করে নায়ক লিখেছেন, ‘সিনেমার চরিত্রের জন্য নতুন লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে আমি ভালোবাসি। তবে এই কাজটা মোটেই সহজ ছিল না।’

এদিকে ফের কৃষ হয়ে ফিরছেন হৃতিক! কৃষ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ভাগের ছবির স্ক্রিপ্টে হ্যাঁ বললেন অভিনেতা। ফাইটার মুক্তির পাওয়ার পরই কৃষ ৪ ছবিতে হৃতিক হাত দেবেন বলে মনে করা হচ্ছে। এই সুপারহিরোর ছবির স্ক্রিপ্ট লিখেছেন অভিনেতার বাবা তথা চিত্রপরিচালক রাকেশ রোশন। যদিও বাবার লেখা স্ক্রিপ্টে বেশ কিছু বদল এনেছেন অভিনেতা। হৃতিক নিজের মতো একাধিক ইনপুট দিয়েছেন এই ছবিতে।

২০০৩ সালে কই মিল গয়া ছবি দিয়ে কৃষ ফ্র্যাঞ্চাইজির পথচলা শুরু হয়। সেখানে হৃতিকের বিপরীতে ছিলেন প্রীতি জিনতা। এরপর কৃষ আসে, সেখানে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গিয়েছিল অভিনেতার সঙ্গে। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, আগামী বছর থেকে শুরু হবে কৃষ ৪-এর শুটিং। হৃতিক ছবির স্ক্রিপ্ট এবং গল্প নিয়ে শিওর হতে চেয়েছিলেন। স্ক্রিপ্ট তৈরি হওয়ার পর হৃতিক আগাগোড়া সেটা পড়েছেন, কিছু বদল এনেছেন তাতে। সবটা হওয়ার পর এখন এই ছবির জন্য স্ক্রিপ্ট পুরো রেডি। আগামী বছরের ফেব্রুয়ারি বা মার্চ থেকে শুরু হবে শুটিং। সূত্রের তরফে জানানো হয়েছে সিঙ্গাপুরে কিছুটা অংশের শুটিং হবে এই ছবির। বাকিটা অন্য জায়গায় হবে, মূলত অ্যাকশন দৃশ্যগুলো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //