টাইগার থ্রি টেক্কা দিচ্ছে পাঠান ও জওয়ানকে

দীপাবলি তে সালমান খানের  মুক্তি পাওয়া টাইগার থ্রি রীতিমত দর্শকদের মধ্যে ঝড় তুলেছে। দর্শকদের প্রতিক্রিয়া মাধ্যমে জানাচ্ছে। তারা যেমনটা প্রতাশা করেছিলো, দর্শকদের চাহিদাও পূরণ করতে পেরেছে সিনেমাটি। সিনেমাটি দেখে  সামাজিক যোগাযোগ মাধ্যমে, এককথায় দুর্দান্ত রিভিউ দিচ্ছেন অধিকাংশ দর্শক।

স্যাকনিল্ক ডট কমের রিপোর্ট অনুযায়ী, শুধু ভারতেই নয়, ভারতের বাইরেও ছড়িয়ে পড়েছে ‘টাইগার থ্রি’ উন্মাদনা। শুধু যুক্তরাষ্ট্রেই ১ লাখ ডলারের বেশি অগ্রিম টিকিট বিক্রি হয়েছে।

মুক্তির প্রথম দিনে ‘টাইগার থ্রি’র আয়ের রেকর্ড আনুষ্ঠানিকভাবে যদিও  জানা যায়নি। তবে বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবরে জানা যায়, ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দ জানিয়েছে, প্রথম দিন ৪০ কোটি রুপি আয় করতে পারে সিনেমাটি, যা শুনতে বেশি মনে হলেও প্রেক্ষাপট বিবেচনা করলে খুব বেশি নয়। চলতি বছর শাহরুখের খান অভিনীত দুটি সিনেমা ‘পাঠান’ ও ‘জওয়ান’ মুক্তির প্রথম দিন যথাক্রমে ৫৭ ও ৭৫ কোটি রুপি আয় করেছে। 

এ দিকে সামাজিক যোগাযোগে মাধ্যমগুলোতে সিনেমাটি নিয়ে দর্শকদের প্রশংসায় শেষ নেই। অনেকের মতে, দীপাবলির এই উপহার এইবার ব্লকবাস্টার হবে। আবার অনেকে জানিয়েছে , গল্পের বিন্যাস বেশ ভালো। অভিনয়ও দারুণ। অ্যাকশন তো কাঁপিয়ে দিয়েছে একদম। কেউ কেউ বলছেন, টাইগার ফ্র্যাঞ্চাইজির সবচেয়ে পারফেক্ট সিনেমা এটিই। অনেকে শাহরুখ খানের ক্যামিওর প্রশংসা করেছেন।

এদিকে প্রশংসার ঝড় বইলেও অনেকে এই সিনেমাটি নিয়ে নানা সমালোচনা করছেন। কারো মতে, ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমাটিতে গল্প, অ্যাকশন মিলিয়ে যে উত্তেজনামূলক ব্যাপার ছিল, এ সিনেমায় তা নেই। অনেক সমালোচক শাহরুখ খানের ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর সঙ্গে তুলনা করে বলেন, ‘টাইগার থ্রি’ সালমান খানকে ঘিরে শুধুই অ্যাকশন ধামাকা। আর কিছু নেই এতে। 

বাংলাদশে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত মুক্তি পায়নি। বিভিন্ন সূত্রে জানা গেছে, ১৭ বা ২৪ নভেম্বর মুক্তি পেতে পারে। 

মনীশ শর্মা পরিচালিত সিনেমাটিতে টাইগার চরিত্রে অভিনয় করেছেন সালমান খান, জোয়া চরিত্রে ক্যাটরিনা কাইফ। এ ছাড়া সিনেমাটিতে অতিথি চরিত্রে আছেন শাহরুখ খান ও হৃতিক রোশন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //