বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে ঐশ্বরিয়ার

বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের। বর্তমানে অধিকাংশ সময়ই নিজের বাপের বাড়িতে কাটাচ্ছেন বিশ্ব সুন্দরী। কখনও মা বৃন্দা রাইয়ের সঙ্গে, কখনও বা আবার মেয়ে আরাধ্যার সঙ্গে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে।

বচ্চন পরিবারের চলতি বছরের দীপাবলি অনুষ্ঠানেও দেখতে পাওয়া যায়নি তাকে। শোনা গেছে- সেই সময় তার মেয়েকে নিয়েই ঘুরতে গেছিলেন তিনি। এরমধ্যে তার সোশ্যাল মিডিয়া পোস্ট দুরত্বের গুঞ্জনকে বাড়িয়ে দিয়েছে।

সম্প্রতি অভিনেত্রীর বাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মদিন ছিল। একটি পোস্টের মাধ্যমে সে তার প্রয়াত বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সেখানেও তার মা এবং আরাধ্যার সঙ্গেই দেখতে পাওয়া গেছে তাকে। কিন্তু কোথাও দেখতে পাওয়া যায়নি অভিষেক বচ্চনের।

গত কয়েক মাস ধরেই তাদের একসঙ্গে দেখতে পাওয়া যায়নি, সেই থেকেই বাড়ছে জল্পনা। তবে কী সত্যি এবার ভাহন ধরবে তাদের সম্পর্কে? পোস্টে বাবাকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘অন্তর থেকে ভালবাসি তোমাকে, প্রিয় বাবা। উদার, কেয়ারিং, স্ট্রং তোমার মতো কেউ না। শুভ জন্মদিন! প্রার্থনার মাধ্যমে তোমাকে মনে করছি। আমরা তোমাকে খুব মিস করি।’

এর আগে, ঐশ্বরিয়ার ৫০তম জন্মদিনেও তার স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে কোনও ছবিই দেখতে পাওয়া যায়নি। শোনা যায়নি তাদের দেখা হওয়ার কথাও। শুধুমাত্র অভিনেত্রীর একটি সাদা কালো ছবি ছেড়ে ‘শুভ জন্মদিন’ লিখে পোস্ট করতে দেখা গেছে অভিষেককে। ভার্চুয়াল এই উইশে গসিপের হার হয়েছিল দ্বিগুণ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //