সিনেমায় শাহরুখকন্যা সুহানা খান

সিনেমায় অভিষেক হচ্ছে বলিউড বাদশাহ শাহরুখকন্যা সুহানা খানের। আগামী ৭ ডিসেম্বর ওটিটিতে মুক্তি পাচ্ছে তার অভিনীত আর্চিস সিনেমা। জোয়া আখতার পরিচালিত এ সিনেমার একটি মুখ্য চরিত্রে দেখা যাবে তাকে।

এর আগে গেল ৯ নভেম্বর সুহানা অভিনীত সিনেমার ট্রেলার মুক্তি পায়। সুহানা ছাড়াও এ সিনেমার আরও আকর্ষণ হলো জাহ্নবীর বোন খুশি কাপুর, বচ্চন পরিবারের নাতি অগস্ত্য নন্দা। মিউজিক্যাল ফিল্ম দ্য আর্চিস ডেবিউ মুভিতে তাদের অভিনয় দর্শককে কতটা মনোরঞ্জন করতে পারবে সেটি দেখার অপেক্ষায় বলিউড। এতে আরও আছেন মিহির আহুজা, অদিতি ডট, ভেদাঙ্গ রায়না, যুবরাজ মেন্ডা। শুনতে পাওয়া যাচ্ছে, এই সিনেমায় একটি ক্যামিও চরিত্রে দেখতে পাওয়া যাবে বলিউডের কিং খানকেও।

এদিকে, মেয়ের প্রথম সিনেমার ট্রেলার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন খোদ শাহরুখ খান। পোস্টে তিনি লিখেছেন, ‘একটি সমসাময়িক বিষয় আর সঙ্গে কিছু নিরন্তর চরিত্রের গল্প দ্য আর্চিস, এমন এক জগতে নিয়ে যাবে যেটা খুবই কাল্পনিক।’ পরিচালক জোয়া আখতারের প্রশংসা করে অভিনেতা আরও লিখেছেন, ‘জোয়া খুবই ভালোভাবে শান্ত এবং পুরাতনের ছোঁয়া রেখেছে সিনেমায়। এই মিষ্টি অথচ অর্থপূর্ণ সিনেমার সঙ্গে যুক্ত দলের সকলকে শুভকামনা জানাই।’ এই পোস্টেই কমেন্ট করেছে সিনেমার নবাগত তারকারা।

বলিউডের তারকা সন্তানদের অভিষেক নিয়ে বরাবরই আলোচনা হয়ে থাকে। এর মধ্যে গেল কয়েক বছর শাহরুখকন্যা সুহানাকে নিয়ে সব থেকে বেশি চর্চা হয়েছে। মেয়ের অভিনয়ের প্রতি আগ্রহের কথা অনেক আগেই জানিয়েছেন কিং খান। তবে সঙ্গে এও বলেছেন, ‘আগে লেখাপড়া তারপর অভিনয়ে আসবেন সুহানা।’ বিভিন্ন সময় খবরের শিরোনামের মধ্যেই ‘ভোগ ইন্ডিয়া’ ম্যাগাজিনের প্রচ্ছদে দেখা গেছে বাদশাহর কন্যাকে। ম্যাগাজিনের ফটোশুটেও অংশ নিয়েছেন তিনি। বলিপাড়ায় জোর গুঞ্জন ছিল, খুব শিগগির চলচ্চিত্রে দেখা যাবে তাকে। অবশেষে সবার সেই প্রত্যাশা পূরণ হচ্ছে।
প্রসঙ্গত, মাত্র ১৭ বছর বয়সী কিছু স্কুল পড়ুয়াকে নিয়েই এ ছবির গল্প সাজিয়েছেন জোয়া। ষাটের দশকের প্রেক্ষাপটে তৈরি ‘দ্য আর্চিস’-এ উঠে আসবে আর্চি, বেটি, ভেরোনিকাদের নিখাদ প্রেম, বন্ধুত্ব আর সবুজের জন্য লড়াইয়ের গল্প!

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //