‘টাইগার ভার্সেস পাঠান’ নিয়ে দুঃসংবাদ

সালমান খান ও শাহরুখ খানের ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে যশরাজ ফিল্মস। চলতি বছরে এ সিনেমার শুটিং শুরুর কথা ছিল। কিন্তু সালমান-শাহরুখের ভক্তদের জন্য দুঃসংবাদ। কারণ সিনেমাটির শুটিং শুরু হতে আরো সময় নেবেন প্রযোজক আদিত্য; ফলে সিনেমাটির মুক্তি পিছিয়ে যাবে আরো এক বছর।

একটি সূত্র বলিউড হাঙ্গামাকে বলেন, ‘‘চলতি বছরের মার্চে ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমার শুটিং শুরুর কথা ছিল। কিন্তু দর্শকদের আরো ভালো কিছু উপহার দেওয়ার জন্য প্রযোজক আদিত্য চোপড়া সময় নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ব্যক্তিগতভাবে চিত্রনাট্য নিয়ে কাজ করতে চান তিনি। সিদ্ধার্থ আনন্দ ‘ফাইটার’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করার পর, তার সঙ্গে বসে চিত্রনাট্যের সংস্কার করবেন আদিত্য।’’

এ সিনেমার বিষয়ে আপস করতে চান না আদিত্য চোপড়া। তা জানিয়ে সূত্রটি বলেন, ‘যশরাজের সবচেয়ে পুরোনো স্পাই ইউনিভার্স ‘টাইগার’। এটিকে এমনভাবে উপস্থাপন করতে চান, যাতে দর্শকরা এই যাত্রার সঙ্গে যুক্ত থাকেন। ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমায় মুখোমুখি হবেন সালমান খান ও শাহরুখ খান; সিনেমাটি নিয়ে দর্শকদের প্রত্যাশা অনেক। সুতরাং এখানে আপস করার কোনো সুযোগ নেই। সিনেমাটিকে আরো ভালো করার জন্য সমস্ত কিছু এতে বিনিয়োগ করা হয়েছে।’

আদিত্য চোপড়ার এই সিদ্ধান্তের সঙ্গে সহমত শাহরুখ খান-সালমান খান। চিত্রনাট্য চূড়ান্ত হলে শুটিংয়ে অংশ নেওয়ার জন্য প্রস্তুত এ দুই তারকাও।

তবে সূত্রটি জানিয়েছেন, আগামী বছর ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমার শুটিং শুরু হবে। ২০২৬ সালে এটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন নির্মাতারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //