রণবীরের বাজিমাত

রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ মুক্তির আগে থেকেই চর্চায় ছিল সিনেমাটি। টিকিট বুকিংয়ের রেকর্ডই বলছিল, ব্লকবাস্টার হতে চলেছে অভিনেতার এ ছবি। স্যাকনিক ডট কম-এর রিপোর্ট অনুযায়ী, হিন্দি বেল্টে রণবীরের ছবি অগ্রিম বুকিংয়ে একেবারে ঝড় তুলে দিয়েছে। ৫ লাখ ৭৫ হাজারের ওপর টিকিট বুক হয়েছে। অন্যদিকে তেলেগু শোয়ের ক্ষেত্রে টিকিট বিক্রির হিসেব ১ লাখ ৬৩ হাজার। সব মিলিয়ে রিলিজের আগেই ৩৪ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘অ্যানিম্যাল’। 

১ ডিসেম্বর মুক্তি পায় সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবিটি। আর বক্স অফিস রিপোর্ট বলছে, দারুণ দৌড়োচ্ছে এই সিনেমা। প্রথম দিনেই ৬০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে এটি। আশা করা হচ্ছে ‘অ্যানিম্যাল’ বলিউডে নতুন রেকর্ড করবে। ৫০০ কোটির ঘরে ‘অ্যানিম্যাল’-এর যাওয়ার সম্ভাবনা স্পষ্ট। বলিউডে সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালনায় দ্বিতীয় ছবি অ্যানিম্যাল। সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন ছবিটিকে শুধু প্রাপ্তবয়স্কদের জন্য বলেছেন। একই সঙ্গে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গাকে পাঁচটি পরিবর্তন করতেও নির্দেশ দেওয়া হয়। তারা টিমকে যে পরিবর্তনগুলো করতে বলেছে, তার মধ্যে একটি হলো অন্তরঙ্গ দৃশ্যের দৈর্ঘ্য কমানো। বিজয় এবং জোয়ার অন্তরঙ্গ দৃশ্যগুলোও সংশোধন করার নির্দেশ দেওয়া ছিল।’

একটি সাক্ষাৎকারে, পরিচালক বলেন যে, তিনি খুশি যে অ্যানিম্যাল একটি ‘অ’ সার্টিফিকেট পেয়েছে এবং যেহেতু ছবিটি শুধু প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি তাই এটাই প্রাপ্য। তিনি আরও জানান যে, তিনি তার নিজের ছেলেকেও ছবিটি দেখাতে নিয়ে যাবেন না।’ ছবিটি দেখার জন্য ইতোমধ্যেই মুখিয়ে ছিল ভক্তরা। ট্রেলারেই এমন বাজিমাত করেছে যে সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। এমন রণবীরকে আগে কখনো দেখেনি কেউ। শুধু তাই নয়, ছবির পোস্টার থেকে ডায়ালগ সবই হিট। মুক্তির আগেই এটি ঝড় তুলেছিল। মুক্তির পর সেটি সত্যি হলো। যে কেউ চোখ বুজে বলে দেবে, রণবীর কাপুরের ক্যারিয়ারের উল্লেখযোগ্য সিনেমা হয়ে থাকবে ‘অ্যানিম্যাল’ সারা জীবন। যারা ইতোমধ্যেই ছবিটি দেখে ফেলেছেন, তাদের মতে, বলিউডে এর আগে এমন ছবি তৈরি হয়নি। 

এদিকে ‘অ্যানিম্যাল’ প্রথম হিন্দি ছবি, যা আমেরিকার ৮৮৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এর আগে এই সেরার সেরা রেকর্ডের মালিক ছিলেন শাহরুখ খান। তার ‘জওয়ান’ আমেরিকার মোট ৮৫০টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল। আন্তর্জাতিক ময়দানে রণবীর-প্রেমিকের সংখ্যা কিং খানের মতো না হলেও ‘অ্যানিম্যাল’-এর রোমহর্ষক, রোমাঞ্চকর অ্যাকশনের দৃশ্য নিয়ে কিন্তু ইতোমধ্যেই সর্বত্র হইচই পড়ে গিয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //