বাংলাদেশি মাহাদীর বানানো ‘ডানকি’র পোস্টার শেয়ার করলেন শাহরুখ

মাত্র একদিন আগে বলিউড কিং শাহরুখ খান অভিনীত ‘ডানকি’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এরমধ্যে সিনেমাটি নিয়ে বাংলাদেশি ভক্তের বানানো একটি ফ্যান মেইড পোস্টার নিজের ‘এক্সে’ শেয়ার করেন বলিউড বাদশাহ।

‘ডানকি’ সিনেমার পোস্টার বানিয়েছেন ১৮ বছর বয়সী বাংলাদেশি তরুণ মাহাদী রহমান তিলক। এই পোস্টারটি প্রশানা নামে একজন সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে শেয়ার করলে সেটি নিজের টুইটে শেয়ার করেন শাহরুখ। শেয়ার করে তিনি লেখেন, আশা করব সবার পছন্দ হবে। নতুন বছরের শুরুটা সুন্দর হোক। সঙ্গে জুড়ে দেন হ্যাশট্যাগ ‘ডানকি’।

এদিকে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় মাহাদীর বানানো পোস্টারটি। এবং এ বিষয়টি মাহাদীর নজরে আসে একদিন পরে। নিজের বানানো পোস্টার শাহরুখের নজরে এসেছে তাতে যেন বাঁধ ভাঙা উচ্ছ্বাস মাহাদীর মনে।

এ বিষয়ে মাহাদী রহমান বলেন, আমি এটা দেখেছি গতকাল দুপুরে। আমার ভীষণ খুশি লাগছে। তবে যিনি এই পোস্টারটা শেয়ার করেছেন তাকেও আমি চিনি না কিন্তু তার করা পোস্ট থেকেই এসআরকে সেটা শেয়ার করেছে। এটাই অনেক।

এর আগে মাহাদীর তৈরিকৃত এক পোস্টার শাহরুখের হাতেও পৌঁছায় গেল বছরে। সেসময় চেন্নাই ফ্যান ক্লাবের মাধ্যমে একটি পোস্টারের ফ্রেম শাহরুখের হাতে তুলে দেন এক ভক্ত এবং কিং খানকে জানানো হয় যে এটি বাংলাদেশের এক তরুণের তৈরি।

মাহাদী রহমান আরও বলেন, আমি শাহরুখের বিশাল বড় ফ্যান। শুধুমাত্র তার প্রতি ভালোবাসা থেকে ২০২১ সাল থেকে তার বিভিন্ন সিনেমার ফ্যান মেইড পোস্টার বানিয়ে আসছি। এগুলো ভারতজুড়েই বেশ পরিচিতি পেয়েছে। আমার বানানো বিভিন্ন পোস্টার ভারতের বিভিন্ন বাসে, চিপসের প্যাকেটে এমনকী বিলবোর্ডেও দেখেছি।

মাহাদী রহমান তিলক মাদারীপুরের ছেলে, এখন ঢাকার মিরপুরে থাকেন। ডিজাইনিং, সিনেমাটোগ্রাফি, মেকিং নিয়ে তার নেশা ছোটবেলা থেকেই। বাংলালিংক, এয়ারটেল, ভিভো, পাঠাওসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে সিনেমাটোগ্রাফার এবং এডিটর হিসেবে কাজ করেন এ তরুণ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //