আলোচিত অভিনেতা কামাল রশিদ খান গ্রেপ্তার

আলোচিত-সমালোচিত ভারতীয় অভিনেতা কামাল রশিদ খানকে (কেআরকে) গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। সোমবার (২৫ ডিসেম্বর) দুবাই যাওয়ার পথে মুম্বাই এয়ারপোর্ট থেকে তাকে গ্রেপ্তার করে আইন-শৃঙ্খলা বাহিনী। পরে নিজের গ্রেপ্তার হওয়ার খবরটি নিশ্চিত করেছেন কামাল রশিদ নিজেই। মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্টে তিনি লিখেন, ‘গত এক বছর ধরে আমি মুম্বাইয়ে রয়েছি। আমার সমস্ত মামলার শুনানির তারিখে আমি কোর্টে উপস্থিতও হয়েছি। নতুন বছর উদযাপনের জন্য দুবাই যাচ্ছিলাম। কিন্তু এয়ারপোর্ট থেকে মুম্বাই পুলিশ আমাকে গ্রেপ্তার করেছে। পুলিশ বলছে, ২০১৬ সালের একটি মামলার জন্য আমাকে গ্রেপ্তার করা হয়েছে।’

এসময় গ্রেপ্তারের জন্য বলিউড অভিনেতা সালমান খানকে দায়ী করে কামাল লিখেন, সালমান খান বলেছেন- আমার কারণে তার ‘টাইগার থ্রি’ সিনেমা ফ্লপ করেছে। থানা বা জেলে যদি আমি মারা যাই, তাহলে আপনারা জানবেন, এটি হত্যা। আর আপনারা সবাই জানেন এর জন্য কে দায়ী।’ তিনি ওই পোস্টে কেআরকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগ করেছেন। 

উল্লেখ্য, বলিউড তারকাদের নিয়ে প্রায়শই বিভিন্ন বিতর্কিত মন্তব্য করতে দেখা যায় কামাল রশিদ খানকে। সালমান খানের সঙ্গে তার দ্বন্দ্ব আইনি লড়াই পর্যন্ত গড়িয়েছে। ২০২০ সালে করা একটি বিতর্কিত টুইটের জেরে কামাল আর খানকে ২০২২ সালেও গ্রেপ্তার করেছিল পুলিশ। 

ভোজপুরী ভাষার ‘মুন্না পাণ্ডে বেরোজগার’ সিনেমায় প্রথম অভিনয় করেন কেআরকে। ২০০৬ সালে সিনেমাটি মুক্তি পায়। বলিউডের ‘দেশদ্রোহী’ সিনেমায় তাকে দেখা গেছে। বক্স অফিসে ফ্লপ হয় এই সিনেমা। পরবর্তী সময়ে মুহিত সুরির ‘এক ভিলেন’ সিনেমায় অভিনয় করেন কেআরকে। 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্থান টাইমস

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //