ফিরছে শাহরুখ-রানি জুটি

শাহরুখ খান ও রানি মুখার্জি আবারও জুটি হয়ে ফিরছেন এমন আভাস পাওয়া গেল অভিনেত্রীর কথায়। এ জুটিকে শেষবার ‘কাভি আলভিদা না কেহনা’ ছবিতে একসঙ্গে দেখা গেছে। 

‘কুচ কুচ হোতা হ্যায়’ থেকে শুরু করে ‘কাভি আলভিদা না কেহনা’ একাধিক ছবিতে নজর কেড়েছে এই রোমান্টিক জুটি। তবে অনেকদিনই একসঙ্গে বড়পর্দায় নেই তারা। 

এদিকে চার দশকের ক্যারিয়ারে রানী ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘বীর জারা’, ‘সাথিয়া’, ‘বান্টি অউর বাবলি’র মতো রোমান্টিক ছবির পরে  ‘হিচকি’, ‘মর্দানি’, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র মতো ছবি দিয়ে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসেও ঝড় তুলেছেন। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি তার সিনেমার চয়েস, অভিনেত্রীদের নেওয়া ভূমিকা, একজন চলচ্চিত্র নির্মাতার দায়িত্ব, শাহরুখ খানের  সঙ্গে কাজ করা এবং আরও অনেক কিছু নিয়ে কথা বলেছিলেন। 

সম্প্রতি এক সেশনে রানিকে নানা প্রশ্ন করেন তার ভক্তরা। এর মধ্যে একটি প্রশ্ন ছিল যে ভবিষ্যতে শাহরুখ খানের সঙ্গে আবার একটি ছবিতে রানিকে দেখা যাবে কিনা এবং অভিনেত্রী রহস্যজনকভাবে উত্তরে বলেন, ‘তথাস্তু’। এই শব্দ থেকেই শুরু নয়া জল্পনা।

কারণ তথাস্তু, একটি শব্দ যা অভিব্যক্তিগুলো পূরণ করতে ব্যবহৃত হয়। এই উত্তরের পরই আনন্দে চিৎকার করেন ফ্যানেরা। সকলেই অনুমান করেন যে শাহরুখের সঙ্গে হয়তো ছবি তৈরির পরিকল্পনা করছেন রানি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //