যশের জন্মদিন উদযাপনে গিয়ে ৩ ভক্তের মৃত্যু

দক্ষিণ ভারতের কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেতা যশ। আজ সোমবার (৮ জানুয়ারি) তার জন্মদিন। আর এ দিনকে স্মরণীয় করে রাখতে যশের ভক্তরা অভিনেতার জন্য রেখেছিল একাধিক সারপ্রাইজ। আর এ সারপ্রাইজের আয়োজনেই প্রাণ হারায় যশের তিন ভক্ত। আহত হন আরও তিনজন।

সোমবার (৮ জানুয়ারি) ভারতের কর্ণাটকের গদগ জেলায় এমন দুর্ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, গদগ জেলায় যশের জন্য সারপ্রাইজ হিসেবে দেয়ালে দেয়ালে ব্যানার টাঙাচ্ছিল ভক্তরা। হঠাৎ একটি ব্যানার টাঙাতে গিয়ে লাগে পাশে থাকা বিদ্যুতের তারের ঝটকা।

এতে ওই ঘটনাস্থলেই মারা যান যশের তিন ভক্ত। তাদের নাম হনুমন্ত হরিজন, মুড়ালি নাদুভিনামনি এবং নবীন গাজি। খোঁজ নিয়ে জানা যায়, তিনজনেরই বয়স ছিল ২০ থেকে ২৪ বছরের মধ্যে।

এ ঘটনায় শুধু তিন ভক্তেরই মৃত্যু ঘটেনি, আহত হয়েছেন আরও তিন ভক্ত। তাদের দ্রুত চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে লক্ষ্মেশ্বর থানার পুলিশ বলছে, ব্যানারটিতে ধাতব ফ্রেম ছিল, আর এ কারণেই বিদ্যুৎ তারের সংস্পর্শে আসার সঙ্গে সঙ্গে দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। আমরা দ্রুতই এর তদন্ত শুরু করব।

ঘটনাস্থল পরিদর্শনকারী শিরহাট্টির বিধায়ক চন্দ্রু লামানি জানান, ঘটনাটি দুঃখজনক। এ প্রসঙ্গে সবাইকে অনুরোধ করছি, কেউ যেন রাস্তার দেয়ালে  ধাতব ফ্রেমের ব্যানার না লাগায়। লামানি আরও জানান, যশকে অনুরোধ করছি, খুব শিগগিরই যেন মৃত ব্যক্তিদের পরিবারের সঙ্গে তিনি দেখা করেন। 

প্রসঙ্গত, কেজিএফ খ্যাত তারকা ২০০৭ সালে ‘জাম্বাদা হুডুগি’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজরে পড়েন। দেশ ও দেশের বাইরে দ্রুত পেয়ে যান তারকা খ্যাতি। প্রতিবছরই এ তারকা জন্মদিন উদযাপন করেন অসংখ্য ভক্তদের উপস্থিতিতে। 

তবে এবার ৪ জানুয়ারি টুইটারে (এক্স) যশ জানিয়েছিলেন, শহর থেকে দূরে থাকায় জন্মদিনে ভক্তদের সঙ্গে দেখা করতে পারবেন না এ অভিনেতা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //