মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা

বলিউডের নারীকেন্দ্রিক ছবির পোস্টার গার্ল বিদ্যা বালান। কাহানি, ডার্টি পিকচার থেকে শুরু করে পা, বিদ্যার ফিল্মোগ্রাফিতে রয়েছে একাধিক হিট ছবি। ছবি হিট হোক বা ফ্লপ নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য শুরু থেকে ফ্যাশন বোদ্ধাদের খরচার খাতায় তিনি। নায়িকাসুলভ ছিপছিপে চেহারার মালকিন নন বিদ্যা, সেই ট্রেন্ডে কোনো দিন গাও ভাসাননি। চেহারা নিয়ে কটূক্তি হাসিমুখে উড়িয়েছেন, কখনো আবার কড়া জবাব দিয়েছেন।

এদিকে ১৭ বছর পর ‘ভুল ভুলাইয়া’ সিরিজে ফিরছেন অভিনেত্রী। ‘ভুল ভুলাইয়া’ এবং ভুল ভুলাইয়া ২ মুক্তির পর দর্শকদের থেকে তুমুল সাড়া পেয়েছিল। বক্স অফিসে চুটিয়ে ব্যবসাও করে এই ছবি। এবার আসছে রি ফ্র্যাঞ্চাইজির 

তৃতীয় ছবি, ভুল ভুলাইয়া ৩। আর সেই ছবিতেই দীর্ঘ ১৭ বছর পর ফিরতে চলেছেন অভিনেত্রী। তিনি এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলেই জানা গিয়েছে। 

চলতি বছরের মার্চ মাস থেকে শুরু হবে এ সিনেমার কাজ। আর সেখানেই মুখ্য ভূমিকায় দেখা মিলবে বিদ্যার। ভুল ভুলাইয়া ৩ ছবির হাত ধরেই ফের বাণিজ্যিক ছবিতে ফিরছেন অভিনেত্রী। মাঝে তাকে শেরনি, জলসা, শকুন্তলাদেবী, ইত্যাদি ধরনের ছবি বা সিরিজে দেখা গিয়েছে যেখানে মহিলা চরিত্রই গল্পের মূলে ছিল। তবে ভুল ভুলাইয়ার এই নতুন ছবিতে তিনি আবারও মঞ্জুলিকার চরিত্রে ধরা দেবেন কিনা সেটা স্পষ্ট নয়। কিন্তু আগের একাধিক ছবির মতোই যে বিদ্যাকে এখানেও ঝরঝরে বাংলায় কথা বলতে শোনা যাবে সেটা জানানো হয়েছে। এই ছবিটির পরিচালনা করছেন আনিস বাজমি। ভুল ভুলাইয়া ৩-এর অনেকটা অংশের শুটিং হবে সিটি অব জয় অর্থাৎ কলকাতায়। বাদ যাবে না পশ্চিমবঙ্গের অন্যান্য একাধিক জায়গাও।

প্রসঙ্গত, ভুল ভুলাইয়া ২ ছবিতে বিদ্যার জায়গায় মঞ্জুলিকার চরিত্রে ছিলেন টাবু। সূত্রের খবর অনুযায়ী বিদ্যা বালান ছাড়াও এই ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ানকেও। তিনি ভুল ভুলাইয়া ২-এরও অংশ ছিলেন। এবার তাকে কোন ভূমিকায় দেখা যাবে সেটাই এখন দেখার। আশা করা হচ্ছে চলতি বছরের দীপাবলির সময় মুক্তি পাবে এই ছবি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //