মেয়ের বিয়েতে কাঁদলেন আমির খান

বেশ জমকালো ও ধুমধাম করেই একমাত্র মেয়ে ইরা খানের বিয়ে দিলেন বলিউড অভিনেতা আমির খান। নিজে দাঁড়িয়ে থেকেই মেয়েকে তুলে দিয়েছেন জামাই নূপুর শিখরের হাতে। 

গত বুধবার (১০ জানুয়ারি) ধর্মীয় রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই দম্পতি। রাজস্থানের উদয়পুরে বসেছিলো তাদের বিয়ের আসর।

উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে গত ৮ থেকে ১০ জানুয়ারি ইরা ও নূপুরের বিয়ের আনুষ্ঠান হয়। সেখানে গায়েহলুদ, মেহেদি, সংগীতসহ সব আয়োজনই ছিলো। ১০ জানুয়ারি ক্রিস্টিয়ান রীতি অনুযায়ী বিয়ে হয় ইরার।

বিয়েতে এদিন সাদা রঙের গাউন পরেছিলেন ইরা, নূপুরের পরনে ছিলো স্যুট। ক্রিশ্চিয়ান ঐহিত্য মেনেই শপথ পাঠ করেন বর-কনে দুইজন। এরপর পরস্পরের ঠোঁটে চুম্বন করেন। আংটি বদল করেন।

পুরো বিষয়টিই পাশ থেকে দাঁড়িয়ে দেখেন আমির খান। এসময় তার পাশেই ছিলো সাবেক স্ত্রী ও ইরা খানের মা রীনা। মেয়ের বিয়ের দৃশ্য দেখতে দেখতে একসময় আবেগপ্রবণ হয়ে পড়েন মিস্টার পারফেকশনিস্ট। 

একপর্যায়ে কেঁদে ফেলেন তিনি। এসময় সাবেক স্বামীকে সামলে নিতে দেখা যায় রীনাকে। রুমাল বের করে যখন আমির চোখের জল মুছেন, তখন ইরা পাশে দাঁড়িয়ে তাকে সামলে নেওয়ার চেষ্টা করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার বিয়ের ভিডিওতে দেখা গেছে এই দৃশ্য। 

উল্লেখ্য, ব্যক্তিগত জীবনে রীনা দত্তের সঙ্গে ঘর বেঁধেছিলেন আমির খান। তাদের সংসার আলো করে জন্ম নেয় ইরা খান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //