সমানতালে ছুটছেন অমিতাভ বচ্চন

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। বলিউডের নবীন প্রজন্মের কাছে তিনি এক আদর্শ, এক অনুপ্রেরণার নাম। ৮১ বছর বয়সেও সমানতালে ছুটছেন তিনি। নবীন প্রজন্মের অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করছেন তিনি। বয়স যেন নেহাতই অঙ্ক মাত্র তার কাছে! এই মেগাস্টারের অসীম এনার্জির কাছে নতজানু সকলেই।

সম্প্রতি হাতে অস্ত্রোপচার হয়েছে বিগবির। কিন্তু তাতেও থেমে থাকেননি তিনি। বরং বিশ্রাম না নিয়েই ছুটে গিয়েছেন শুটিং ফ্লোরে। ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের এক বিজ্ঞাপনী শুটের মুখ তিনি। যেখানে বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের দুই তারকার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন। অক্ষয় কুমার এবং সুরিয়ার সঙ্গে শট দেওয়ার মাঝেই হাতের অস্ত্রোপচারের কথা আলোচনাও করেছেন। নিজের ব্লগেই সম্প্রতি সে কথা জানিয়েছেন অমিতাভ বচ্চন। 

অমিতাভ নিজেও ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের একটি দলের মালিক। গত মাসেই জানা যায় তিনি মুম্বাই দলের মালিক হয়েছেন।

পিটিআইয়ের মতে, আইএসপিএল হলো ভারতের প্রথম টেনিস বল টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট। উদ্বোধনী অনুষ্ঠান ২ মার্চ থেকে ৯ মার্চ মুম্বাইতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। অন্যান্য দলের মালিকদের মধ্যে রয়েছে সাইফ আলি খান, কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, সূর্য এবং রাম চরণ। ১৪ জানুয়ারি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অক্ষয় ও সুরিয়ার সঙ্গে বিজ্ঞাপনী শুটের একটি দৃশ্য শেয়ার করেছেন অমিতাভ। যেখানে তাকে দেখা গিয়েছে ব্যান্ডেজ বাঁধা হাতেই ব্যাট ধরে থাকতে। ক্যাপশনে লেখা, ‘অক্ষয় এবং সুরিয়ার সঙ্গে আর কেউ ক্রিকেট খেলতে চান?’ যা দেখে বিগ বির এই অসীম এনার্জিকে বাহবা দিয়েছেন অনুরাগীরা। শুধু তাই নয়, এই বয়সেও তিনি যে তাদের রোজ নতুন কিছু শেখাচ্ছেন সে কথা উল্লেখ করেছেন তাদের একাংশ।

কেউ কেউ আবার বললেন, ‘এত বড় মেগাস্টার হয়েও আজও তার কাছে কর্মই ধর্ম। এ জন্যই তো তিনি আজ সাফল্যের চূড়ায় পৌঁছতে পেরেছেন।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //