বিজেপির টিকিট পেলেন মোদিভক্ত কঙ্গনা

গত কয়েক বছর ধরে বক্স অফিসে সুবিধা করতে পারছেন না বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। অভিনয়ের চেয়ে কঙ্গনা বেশি মনোযোগী রাজনীতিতে। মোদিভক্ত হিসেবে পরিচিত কঙ্গনাকে এবার পুরস্কার দিল ভারতীয় জনতা পার্টি। ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির পঞ্চম প্রার্থী তালিকায় বড় চমক কঙ্গনা রনৌত।

আজ রবিবার (২৪ মার্চ) রাতে পঞ্চম প্রার্থী তালিকা প্রকাশ্যে আনে বিজেপি।

ভারতীয় জনতা পার্টির প্রশংসা ও তাদের নানা তথ্য প্রচারে কঙ্গনার সক্রিয়তা বড় কিছুর আভাস দিচ্ছিল। অনেকেই তখন ধারণা করেছিলেন, শিগগিরই রাজনীতিতে নাম লেখাচ্ছেন তিনি।

জন্মদিনের পরের দিনই কঙ্গনা পেলেন চমক। এবার তিনি পদ্মফুলের হয়ে লড়াইয়ের সুযোগ পেয়েছেন হিমাচলের মান্ডি কেন্দ্র থেকে। 

টাইমস অব ইন্ডিয়া তাদের প্রতিবেদনে লিখেছে, গত কয়েক বছর ধরে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিভিন্ন সাক্ষাৎকারে বিজেপির সমর্থনে কথা বলতে দেখা গেছে কঙ্গনাকে। তখন থেকেই অনেকেই অনুমান করেছিলেন হয়তো রাজনীতিতে পা রাখতে চলেছেন তিনি। অবশেষে সেই জল্পনা সত্যি হল।

তবে কেবল তিনি নয়, এবার বিজেপির টিকিট দেওয়া হয়েছে ছোট পর্দার রামায়ণের ‘রাম’ অরুণ গোভিলকেও।

উল্লেখ্য, গত কয়েক বছরে কঙ্গনার রেঙ্গুন থেকে শুরু করে ‘মনিকর্ণিকা’, ‘থালাভি’, ‘পাঙ্গা’, ‘ধাকাড়’ ব্যর্থ হয়েছে হলে দর্শক টানতে। ব্যর্থতা ভুলতে কঙ্গনার বড় বাজি ছিল সবশেষ মুক্তি পাওয়া ‘তেজস’। অথচ সিনেমাটি পড়ে বিশাল ব্যবসায়িক ক্ষতির মুখে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার তথ্য মতে, সিনেমাটির জন্য অন্তত ৫০ কোটি রুপি লোকসান গুনতে হয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //