সালমানের নায়িকা হচ্ছেন রাশমিকা

সালমানের নতুন সিনেমার ঘোষণা এসেছে। সিনেমার নাম ‘সিকান্দার’। এই সিনেমায় সালমানের নায়িকা হচ্ছেন রাশমিকা। হিন্দুস্থান টাইমের প্রতিবেদনে উঠে এসেছে এই খবরটি।

বৃহস্পতিবার (৯ মে) সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’-এ রাশমিকার নাম ঘোষণা করে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র‍্যান্ডসন এন্টারটেইনমেন্ট। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এবং এ আর মুরুগাদোস পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ঈদে। পোস্টটি শেয়ার করে রাশমিকা লিখেছেন, অনেকেই অনেক দিন ধরে পরবর্তী কাজের কথা জানতে চেয়েছেন এবং এখানেই চমক! সিনেমাটির অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ এবং সম্মানিত।


‘গুডবাই’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাশমিকা। এরপর তাকে দেখা গেছে ‘মিশন মজনু’-তে। তবে তার ‘অ্যানিমেল’ সব রেকর্ড ভেঙ্গে দিয়েছে।


 ‘সিকান্দার’ ছাড়াও অভিনেত্রীকে এরপর দেখা যাবে ভিকি কৌশলের সঙ্গে ‘ছাভা’ সিনেমায়। এদিকে রাশমিকা শিগগিরই বড় পর্দায় আসছেন নতুন আরেকটি চমক নিয়ে। যেটার নাম ‘পুষ্পা: দ্য রুল’। এটি ২০২১ সালের সুপারহিট ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’র দ্বিতীয় কিস্তি। ছবির নায়ক আল্লু অর্জুন। আগামী ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে আকাঙ্ক্ষিত সিনেমাটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //