অজয় ও জ্যাকির শুটিংয়ের দৃশ্য ফাঁস

‘সিংহম’ বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি। রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’ তথা পুলিশ ব্রহ্মাণ্ডের সূত্রপাত হাত ধরে বলিউড অভিনেতা অজয় দেবগনের। ২০১১ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি, ‘সিংহম’। ২০১৪ সালে আসে ‘সিংহম রিটার্নস’।

দুই ছবির সাফল্যের পর ‘সিম্বা’, ‘সূর্যবংশী’-র মাধ্যমে পুলিশ ব্রহ্মাণ্ডকে আরও এগিয়ে নিয়ে গিয়েছেন রোহিত। এ নির্মাতা এখন কাশ্মীরে ব্যস্ত ‘সিংহম আগেন’ সিনেমার শুটিংয়ে। ছবির শেষ শিডিউলের শুটিং করতে দলবল নিয়ে ভূস্বর্গে হাজির হয়েছেন পরিচালক।

প্রত্যক্ষদর্শীদের মতে, শুটিং লোকেশনে রয়েছে কড়া নিরাপত্তাবেষ্টনী। কাউকে সেখানে ঢুকতে দেওয়া হচ্ছে না। কিন্তু তা সত্ত্বেও অজয় ও জ্যাকির শুটিংয়ের দৃশ্য ফাঁস হয়েছে। সেখানে শুটিংয়ের ছবিও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। অজয়ের সঙ্গে জ্যাকি শ্রফের শুটিংয়ের একাধিক ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়, যা দেখে অনুরাগীদের কৌতূহল আরও বেড়েছে।

একটি ছবিতে দেখা যাচ্ছে, একটি সেতুর উপর পুলিশ বাহিনী। সামনে অজয় দেবগন ও পিছনে জ্যাকি। দুজনকে অ্যাকশন করতেও দেখা গিয়েছে। অজয়কে চেনা পুলিশের উর্দিতে দেখা গেলেও জ্যাকির লুকে রয়েছে চমক। সাদা চুল, এক গাল দাড়ি এবং মলিন পোশাকে জ্যাকির লুক কৌতূহল সৃষ্টি করেছে।

অনুরাগীদের একাংশের মতে, এই ছবিটি বক্স অফিসে ফ্র্যাঞ্চাইজির আগের ছবিগুলির রেকর্ড ভেঙে দেবে। ‘সিংহম আগেন’-এ আরও আছেন রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন এবং কারিনা কাপুর খান। ছবিতে খল চরিত্রে অভিনয় করছেন অর্জুন কপুর। আগামী স্বাধীনতা দিবসে ছবিটির মুক্তি পাওয়ার কথা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //