জনতার রোষানলে রাবিনা

মুম্বাইয়ের রাস্তায় জনতার হাতে হেনস্তার শিকার হলেন বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। এখানেই শেষ নয়, এমনকি অভিনেত্রীর গায়ে হাতও তুলতে যান কয়েকজন। এ ঘটনা ঘটে শনিবার রাতে। ঘটনার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, অভিনেত্রীকে ঘিরে তুমুল বিক্ষোভ করছে একদল। রাবিনা তাদের কাছে অনুরোধ করছেন এবং বলছেন, ‘দয়া করে আমাকে মারবেন না।’

মহিলাদের কাছ থেকে নিজেকে রক্ষা করার সময় অভিনেত্রী বলেছিলেন। এক সর্বভারতীয় সংবাদ সংস্থার মতে, রাবিনার ড্রাইভারের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ ওঠে। মুম্বাইয়ের কার্টার রোড, রিজভি কলেজের তিন মহিলাকে ধাক্কা মারার অভিযোগ দায়ের হয় তার বিরুদ্ধে। প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন যে অভিনেত্রী নিজেও মদ্যপ অবস্থায় ছিলেন। তিনিও এই ঘটনার পর গাড়ি থেকে বেরিয়ে এসে অভিযোগকারীদের উদ্দেশে নানান কটূক্তি করেন। পাশাপাশি গায়েও হাত তোলেন বলে অভিযোগ। 

ভিডিওতে অভিযুক্তদের মধ্যে একজন রাবিনাকে বলতে শোনা যায়, ‘আপনাকে জেলে রাত কাটাতে হবে। আমার নাক ফেটে গিয়েছে।’

এদিকে ঘটনার তদন্তে নেমেছে মুম্বাই পুলিশ। সেই সময়ের ছবি সামনে এসেছে সিসিটিভি ফুটেজে। অভিনেত্রীর গাড়ি কাউকে ধাক্কা মারেনি! উলটো উত্তেজিত জনতার হাতে হেনস্তার মুখে পড়তে হয় তাকে। রবিবার দিনভর এই ঘটনা নিয়ে চাপানউতোর চলার পর, রাতে সোশ্যাল মিডিয়ায় দুটি সংবাদের স্ক্রিনশট শেয়ার করেন রাবিনা। সেখানে লেখা রয়েছে, মুম্বাই জোন ৯-এর ডিসিপি জানান, অভিযোগকারী ভুয়া অভিযোগ জানিয়েছিল।


আধিকারিক আরও জানান, উত্তেজিত জনতা রাবিনার গাড়ির চালককে ঘিরে ধরলে তাকে উদ্ধার করতে নেমে আসেন রাবিনা। তিনি জনতার সঙ্গে কথা বলার জন্য গাড়ি থেকে নামার পর তাকে রীতিমতো গালিগালাজ করা হয়, ধাক্কা মারা হয়। রাবিনা মদ্যপ ছিলেন না, জানিয়েছে পুলিশ। বিবাদের পরিপ্রেক্ষিতে উভয় পক্ষই খার থানায় গিয়ে একে অপরের বিরুদ্ধে লিখিত অভিযোগ জমা দেয়। পরে অবশ্য নিজেদের মধ্যে ব্যাপারটি মিটিয়ে নিয়ে কোনো অভিযোগ না করার সিদ্ধান্ত নেয় দুই পক্ষ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //