প্রশংসিত দীপিকা

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার অভিনীত ‘কল্কি২৮৯৮এডি’। তবে সিনেমা মুক্তির আগেই প্রশংসায় ভাসছেন অভিনেত্রী। এর মধ্যে নির্মাতারা রিলিজ করেছেন দীপিকার একটি নতুন পোস্টার, যেখানে শুধু অভিনেত্রীকে দেখা যাচ্ছে। মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। দীপিকা নিজেও পোস্টারটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

পোস্টারে দীপিকাকে উদ্বিগ্ন ও হতাশ দেখাচ্ছে। সে জীর্ণ সিঁড়ির সামনে দাঁড়িয়ে রয়েছে। তার পিছনে আরও বেশ কয়েকজনকে দেখা যাচ্ছে। দীপিকার পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন তার স্বামী, অভিনেতা রণবীর সিং।

সব সময়ের মতো স্ত্রীর প্রশংসা করে তিনি লেখেন, ‘বুম (ফায়ার ইমোজি) অসম্ভব সুন্দর!’

অনেকেই দীপিকার এই পোস্টারে কমেন্ট করেছেন। একজন লিখেছেন, ‘দীপিকা, আপনি আক্ষরিক অর্থে সিনেমা এবং আমার হৃদয়ে রাজত্ব করছেন।’ অন্যদিকে আরও একজন লেখেন, ‘সেরা পোস্টার’। কারোর কথায়, সেই ভিডিও গেম টাইপের পোস্টারগুলোর চেয়ে অনেক ভালো।’ কারোর মন্তব্য, ‘বাহ পোস্টরের গুণমান এবং ভিজ্যুয়াল সত্যিই অসাধারণ।’

উন্মাদনা এখানেই শেষ নয়, একজন লিখেছেন, ‘মাদার আর আর আর, (মা) অসম্ভব সুন্দর দেখাচ্ছে, আমি এটা নিয়ে খুবই উত্তেজিত। হলিউড, আমরা তোমাকে শাসন করতে আসছি।’ অন্য এক নেটিজেনের কথায়, ‘অনবদ্য পোস্টার। অবশেষে রানি হাজির। এটা এখন পর্যন্ত সেরা। দীপিকা ভক্তরা সকলে অপেক্ষায় রয়েছেন।’

গত মাসে ছবির নির্মাতারা কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) মধ্যে আইপিএল ম্যাচের সময় ছবির টিজার শেয়ার করেন। ২১ সেকেন্ডের টিজারটি অমিতাভের উপস্থিতি চিহ্নিত করে। তিনি একটা গুহায় শিবের প্রার্থনায় নিযুক্ত ছিলেন। হাত ছিল ব্যান্ডেজ দিয়ে ঢাকা। ছোট্ট এই ক্লিপে, একটা ছোট বাচ্চাকে তার উদ্দেশে প্রশ্ন করতে দেখা গিয়েছে। ছবিতে দীপিকা ছাড়াও অন্যতম প্রধান চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন, প্রভাস, কমল হাসান এবং দিশা পাটানি। ছবিটি পরিচালনা করেছেন নাগ অশ্বিন। ফিল্মটিকে একটি পৌরাণিক কাহিনি অনুপ্রাণিত বলে দাবি করা হচ্ছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //