প্রেমে পূর্ণতা জাহির-সোনাক্ষীর

অভিনেতা জাহির ইকবালকে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। রবিবার মুম্বাইয়ে পারিবারিকভাবে বিয়ে সেরেছেন তারা। বিয়ের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেছেন ‘দাবাং’ অভিনেত্রী। 

তিনি লিখেছেন, সাত বছর আগে এই দিনে (২৩ জুন) একে অপরের মাঝে ভালোবাসার খোঁজ পেয়েছিলেন তারা। মুসলমান কিংবা হিন্দু কোনো ধর্মীয় রীতিতে নয়, বিশেষ বিবাহ আইনে বিয়ে করেছেন তারা। বিয়েতে সোনাক্ষীর বাবা অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

সাত বছর আগে এই দিনেই আলাপ হয়েছিল যুগলের। সব প্রতিবন্ধকতা পেরিয়ে বিশেষ এই দিনেই নতুন জীবন শুরু করল নবদম্পতি। সপ্তাহখানেক ধরেই জল্পনা ছিল সোনাক্ষী ও জাহির ইকবালের বিয়ে নিয়ে। তবে শুক্রবার থেকে চিত্রটা পরিষ্কার হয়ে যায়। মেহেন্দির অনুষ্ঠান থেকে শনিবার অভিনেত্রীর বাড়িতে পূজাপাঠ সব কিছুই ক্যামেরাবন্দি হয়েছে। রবিবার আইনিভাবে বিয়ে সারে এই জুটি। 

বিয়ের আগে বান্দ্রার একটি মসজিদ থেকে বের হতে দেখা যায় জাহিরকে। সেখান থেকে আশীর্বাদ নিয়েই নতুন পথচলা শুরু করেছেন তিনি। এদিন রাত ৮টা থেকে শুরু হয়েছে সোনাক্ষী-জাহিরের রিসেপশনের অনুষ্ঠানে। নিমন্ত্রিত অতিথিদের জন্যও ছিল বিশেষ ‘ড্রেস কোড’। বিয়ের নিমন্ত্রণপত্রেই উল্লেখ করা হয়েছে, অতিথিরা যেন লাল রঙ ছেড়ে অন্য কোনো রঙের পোশাক পরেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //