সালমানকে হত্যার চেষ্টা, চার্জশিটে যা জানাল পুলিশ

বাড়ির সামনে এলোপাতাড়ি গুলি। কুখ্যাত লরেন্স বিষ্ণই গ্যাংস্টার গ্রুপের টার্গেট ছিলেন সালমান খান। এবার বলিউড তারকার বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় চার্জশিট দাখিল করেছে মুম্বাই পুলিশ। ১৭৩৫ পাতার চার্জশিটের জেলবন্দি লরেন্স বিষ্ণইসহ ছয়জনের নাম রয়েছে বলে জানা গেছে।

চার্জশিটে বলা হয়েছে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তার দলবলের কাছে খবর ছিলো যে, কোনো দেহরক্ষী ছাড়াই সকালে সাইকেল চালাতে যান সালমান। আর সেই খবর পাওয়ার পরই তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে হামলা চালিয়েছিল গ্যাংস্টার গ্রুপটি। হকি স্টিকের ভেতর ছোট্ট একটি অস্ত্র লুকিয়ে রেখে সালমানকে মারার ছক কষা হয়েছিলো। 

ঘটনার তদন্তে নেমে গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ও চারপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন তদন্তকারীরা। এরপরই সালমানের নিরাপত্তা বাড়ানোরও সিদ্ধান্ত নেয় মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তর। ঘটনার ধারাবাহিকতা নিশ্চিত করার জন্য পুলিশ ৪ জুন অভিনেতা সালমান এবং তার ভাই আরবাজ খানের জবানবন্দি রেকর্ড করে। পরে তাদের বক্তব্য চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়।

উল্লেখ্য, পাঞ্জাবের ফিরোজপুর জেলার আবোহারের কাছে ধত্তারানওয়ালি গ্রামের এক সচ্ছল কৃষক পরিবারের ছেলে বিষ্ণই। বর্তমানে তিহার জেলে বন্দি সে। বিষ্ণইয়ের বিরুদ্ধে হত্যা থেকে চাঁদাবাজি পর্যন্ত দুই ডজন মামলা রয়েছে। বিশ্বের প্রায় ৭০০ শ্যুটারের সঙ্গে তার যোগাযোগ রয়েছে বলে জানা গেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //