রাজধানীর ৬ হাসপাতালে পিপিই দিলো গাজী গ্রুপ

নভেল করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে রাজধানীর ৬ হাসপাতালে চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মীদের জন্য পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) দিয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান গাজী গ্রুপ।

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা শিশু হাসপাতাল এবং ঢাকা মহানগর জেনারেল হাসপাতাল, মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে পিপিই দেয়া হয়েছে।

গাজী গ্রুপের চেয়ারম্যান বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর তত্ত্বাবধানে পর্যায়ক্রমে দেশের বিভিন্ন হাসপাতাল এবং জরুরি সেবায় নিয়োজিতদের জন্য জীবন রক্ষাকারী সামগ্রী প্রদান করা হবে।

পিপিই গ্রহণ করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ডা. শাহাদাত হোসাইন খান বলেন, বাংলাদেশে কভিড-১৯ মোকাবিলায় দেশের সব চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা কাজ করে যাচ্ছেন। আমাদের এখানে ভাইরোলজি বিভাগের তত্ত্বাবধানে খুব দ্রুতই ল্যাবে কভিড-১৯ শনাক্তকরণের জন্য নমুনা পরীক্ষা শুরু হবে। এ পরিস্থিতিতে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) উদ্যোগ নিয়ে আমাদের জন্য মানসম্মত পিপিই দিয়েছেন।


শিশু হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. সৈয়দ শফি আহম্মেদ বলেন, বাংলাদেশে কভিড-১৯ মোকাবিলায় সরকার কাজ করে যাচ্ছেন। এই অবস্থায় বেসরকারিভাবে মানসম্পন্ন পিপিই নিয়ে এগিয়ে এসেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। উনার উদ্যোগে গাজী গ্রুপ যে পিপিই গুলো আমাদের হাসপাতালে দিয়েছে তার জন্য আমরা কৃতজ্ঞ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //