১০০০ কোটি টাকা পরিশোধ করলো গ্রামীণফোন

নির্ধারিত সময়ের আগেই বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) দ্বিতীয় ও শেষ কিস্তির এক হাজার কোটি টাকা পরিশোধ করেছে গ্রামীণফোন।

নিয়ন্ত্রক সংস্থার নিরীক্ষা দাবির সাড়ে ১২ হাজার কোটি টাকার মধ্যে আদালতের নির্দেশনা অনুযায়ী মঙ্গলবার এই টাকা জমা দিয়েছে গ্রামীণফোন।

এদিন দুপুর পৌনে তিনটায় বিটিআরসি চেয়ারম্যানের কাছে গ্রামীণফোন এই চেক হস্তান্তর করে। এই টাকা দেয়ার মাধ্যমে বিটিআরসিতে মোট ২ হাজার কোটি টাকা দিলো গ্রামীণফোন। 

এ উপলক্ষে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিটিআরসি চেয়ারম্যান জহুরুল হক বলেন, বিটিআরসি রাষ্ট্রীয় স্বার্থে, দেশের স্বার্থে কাজ করে। কোনো ব্যক্তিগত স্বার্থে কাজ করে না। আর একটি কথা আমরা চাঁদাবাজ নই। আইনের প্রতি শ্রদ্ধা রেখে আইন সম্মত উপায়ে আমরা কাজ করি।

এসময় তিনি গ্রামীণফোনকে ধন্যবাদ জানিয়ে বলেন, জাতীয় এ ক্রান্তিকালে গ্রামীণফোন যে টাকাটা পরিশোধ করেছে, এজন্য তাদের ধন্যবাদ জানাই। সামনে আরও যে বিষয়গুলো রয়েছে, তা একসাথে বসে আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান করা হবে। ন্যায় সঙ্গত দাবি বিটিআরসি মেনে নেবে। গ্রামীনফোনের সিইও ইয়াসির আজমান বলেন, একসাথে কাজ করলে অনেক সমস্যার সমাধান করা যায়। আমরা সেটা করেছি। ইতিমধ্যে পে অর্ডারের চেক আমরা হস্তান্তর করেছি। নির্দিষ্ট সময়ের আগে দিতে পেরেছি এজন্য আমরা খুশি। আমরা বিটিআরসি থেকে সব রকমের সহযোগিতা পাচ্ছি।

এসময় দেশের জন্য যে কাজ করছেন তা জানিয়ে সিইও বলেন, শুরু থেকে এটুআই ও ডিজি হেলথ-এর সাথে গ্রামীণফোন কাজ করছে। এছাড়াও বিভিন্ন বিভিন্ন হাসপাতালে পিপিই দেয়া, এক লাখ লোককে দেড় হাজার করে টাকা দেয়া, ‘ডাকছে আমার দেশ’ ক্যাম্পেইনের মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোসহ বিভিন্ন কাজ গ্রামীণফোন করছে। 

তিনি বলেন, ভালো কাজকে উৎসাহিত করতে হবে। ভালো কাজগুলোকে তুলে ধরতে হবে। এই মুহূর্তে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। ভয়েস কল ও ইন্টারনেটে আমরা যে সুযোগ দিয়েছি সেটাতে সবার উৎসাহিত হওয়া উচিৎ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //