রানার নিয়ে এলো ৩টি নতুন মডেলের মোটরসাইকেল

বাংলাদেশের প্রথম মোটরসাইকেল প্রস্তুতকারক ও রপ্তানিকারক প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস লিমিটেড তিনটি নতুন মডেলের মোটরসাইকেল বাজারে নিয়ে এসেছে। মডেল ৩টি হলো নাইট রাইডার ১৫০ ভি২, বুলেট ১০০ ভি২ এবং স্কুটি ১১০।

রানার গ্রুপের বিপণন বিভাগের পরিচালক আমিদ সাকিফ খান তাদের অফিসিয়াল ফেসবুক পেজে লাইভ সেশনের মাধ্যমে গত ১৫ জুন এ তিনটি নতুন মডেল উন্মোচন করেছেন।

তিনি জানান বুলেট ১০০ ভি২ হলো পূর্বের বুলেট মোটরসাইকেলের উন্নত সংস্করণ, যেটিতে আছে আকর্ষণীয় নতুন লুক ও সংযোজন করা হয়েছে স্পোর্টস লুকিং শ্রাউড। স্টাইলিশ নতুন এক লুকে এসেছে নাইট রাইডার ভি২। এতে আছে নতুন রেসটিউনিং যুক্ত ইঞ্জিন, ডুয়াল ডিস্ক যা উন্নত ব্রেকিং সিস্টেম নিশ্চিত করে। স্কুটি ১১০ রানারের প্রোডাক্ট প্রোফাইল এ নতুন এক সংযোজন। এতে রয়েছে ১১০সিসি ইঞ্জিন, সম্পূর্ণ স্বয়ংক্রিয় গিয়ার বাক্স এবং ফ্রন্ট ডিস্ক ব্রেক। স্কুটি ১১০ একটি ইউনিসেক্স স্কুটার অর্থাৎ এটি ছেলে এবং মেয়ে উভয়ই খুব সহজে চালাতে পারবেন। তাই এই প্রোডাক্টগুলো এই কভিড-১৯ প্রাদুর্ভাবের সময় দেশের মানুষের ব্যক্তিগত যানবাহনের চাহিদা পূরণে অনেক বড় ভূমিকা রাখবে বলে রানার দাবি করে।

এই ৩টি মডেলের প্রি-বুকিং এ রানার বেশ ভাল সাড়া পেয়েছে এবং প্রাথমিক পর্যায়ে গ্রাহকেরা পণ্যগুলো নিয়ে অত্যন্ত সন্তুষ্টি প্রকাশ করেছেন। বুলেট ১০০ ভি২ এর খুচরা মূল্য ১০৮০০০ টাকা যার অফার মূল্য চলছে এখন মাত্র ৯৯০০০ টাকা, নাইট রাইডার ১৫০ ভি২ এর খুচরা মূল্য ১৬৬০০০ যার অফার মূল্য চলছে এখন মাত্র ১৩৮০০০ টাকা এবং স্কুটি ১১০ এর খুচরা মূল্য মাত্র ৯৯০০০ টাকা নির্ধারণ করা হয়েছে যা এই সেগমেন্ট এর জন্য অত্যন্ত আকর্ষণীয় মূল্য বলে রানার দাবি করে।

তাছাড়া রানার তাদের ‘বাইক কেয়ার’ মোবাইল অ্যাপ চালু করার ঘোষণা দিয়েছে যার মাধ্যমে গ্রাহকরা তাদের মাসিক কিস্তির টাকা ডিজিটাল পদ্ধতিতে প্রদান করতে পারবে এবং নতুন অফার, পণ্যের মূল্য, কিস্তির নিয়মনীতি ও অন্যান্য তথ্য সম্পর্কে খুব সহজে জানতে পারবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //