কক্সবাজারে চিকিৎসা সামগ্রী দিলো সাইফ পাওয়ার

মহামারি করোনাভাইরাস মোকাবেলায় উন্নত স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে সাইফ পাওয়ার গ্রুপের পক্ষ থেকে কক্সবাজার জেলায় ৪ সেট অত্যাবশ্যকীয় চিকিৎসা সামগ্রী হাইফ্লো অক্সিজেন নজেল ক্যানোলা প্রদান করা হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সাইফ পাওয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন কক্সবাজার জেলার দায়িত্বে নিয়োজিত স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীনের নিজস্ব অফিসে ৪ সেট হাইফ্লো অক্সিজেন ক্যানোলা হস্তান্তর করেন।

উল্লেখ্য যে, গত ১৫ এপ্রিল সাইফ পাওয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন করোনা মহামারি মোকাবেলায় আর্থিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা প্রদান করেন। গত ১১ জুলাই কক্সবাজার জেনারেল হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন প্রকার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন। এছাড়াও তিনি চট্টগ্রাম শহরে বিভিন্ন হাসপাতাল, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষকে আনুসাঙ্গিক যন্ত্রপাতিসহ অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন। একইসাথে তিনি ক্রীড়া মন্ত্রণালয়, আইসিডিডিআরবি, পায়রা বন্দর কর্তৃপক্ষ ও যশোর পুলিশ প্রশাসনকে মেডিকেল পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন।
-বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh