বিএইচবিএফসিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করেছে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স করপোরেশন (বিএইচবিএফসি)।

বুধবার (১৭ মার্চ)  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল, বঙ্গবন্ধুর ওপরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শন, কেক কাটার মধ্যদিয়ে জন্মশতবার্ষিকী পালন করে প্রতিষ্ঠানটি।

দিনের কর্মসূচির শুরুতে বিএইচবিএফসির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন এবং ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিমের নেতৃত্বে করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ৩২ নম্বর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।  

এরপর দিবসটি উপলক্ষে বেলুন ও পায়রা উড়িয়ে বিএইচবিএফসি কর্তৃক গৃহীত ১০ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন বিএইচবিএফসির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন- বিএইচবিএফসির ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম, পরিচালক মো. মনিরুজ্জামান প্রমুখ।

বিএইচবিএফসির কনফারেন্স রুমে জাতির পিতার আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া দিনটিকে স্মরণীয় করে রাখাতে, বঙ্গবন্ধুর ওপরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শন, কেক কাটা ও ১০ দিন ব্যাপী গৃহীত কর্মসূচির ঘোষণা করা হয়।    

১০ দিনব্যাপী গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে, বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা, বৃক্ষরোপণ কর্মসূচি, এতিমখানায় খাদ্য বিতরণ, টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন, কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থ বিতরণসহ বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক বক্তব্য প্রতিযোগিতা, ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা, ২৬ মার্চের আনুষ্ঠানিকতাসহ জাতীয় স্মৃতি সৌধ ও ৩২ নম্বর জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //