টেলিমেডিসিন সেবা দিতে গার্ডিয়ান লাইফের উদ্যোগ

গার্ডিয়ান লাইফ তার কাস্টমারদের জন্য অভিনব সব সেবা দিতে সদা সচেষ্ট। আর তাই এই করোনার প্রাদুর্ভাব ও সার্বিক কঠিন পরিস্থিতিতেও গার্ডিয়ান লাইফ গ্রাহকদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে নানা ধরনের উদ্যোগ নিয়ে চলেছে।

আর তারই ধারাবাহিকতায় সম্প্রতি গার্ডিয়ান লাইফ তাদের গ্রাহকদের জন্য “Dr. Guardian” নামে একটি টেলিমেডিসিন সেবা চালু করেছে।

একটি স্বতন্ত্র নম্বরে কল করে ২৫০০+ ডাক্তারের কাছ থেকে স্বাস্থ্য সংক্রান্ত পরামর্শ এবং বিনামূল্যে যেকোনো প্রাথমিক চিকিৎসা নিশ্চিত করাই এই উদ্যোগের মূল লক্ষ্য।

একটি নির্ধারিত কিউ আর কোড / লিঙ্কের (http://ocs.myguardianbd.com/customer/telemedicine/login) মাধ্যমে রেজিস্ট্রেশন করে গ্রাহকরা ঘরে বসেই যেকোনো দিন (সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত) প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন।

রেজিস্ট্রেশনের জন্য কিছু পলিসি সংক্রান্ত তথ্য প্রদান করার সাথে সাথেই গ্রাহকরা একটি কনফারমেশন এসএমএস ও স্বতন্ত্র নম্বর পেয়ে যাবেন।

বিভিন্ন স্বাস্থ্য সেবা ও পরামর্শের পাশাপাশি “Dr. Guardian” এর মাধ্যমে গ্রাহকরা বাসা থেকেই করোনার নমুনা সংগ্রহ ও পরীক্ষা করাতে পারবেন, যা শুধুমাত্র ঢাকা শহরের মধ্যেই প্রযোজ্য। 

“Dr. Guardian” গার্ডিয়ান লাইফ এবং “হেলথ কেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড (ডাক্তারভাই)” এর একটি যৌথ উদ্যোগ। এক্ষেত্রে গ্রাহকদের ডাক্তারের পরামর্শ ও উন্নতমানের ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদান করবে “ডাক্তারভাই”। 

বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //