মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের নতুন অ্যাপ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান অ্যাপের উদ্বোধন করেন।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান অ্যাপের উদ্বোধন করেন।

ডিজিটালাইজড ব্যাংকগুলোর মধ্যে অন্যতম সেরা হওয়ার প্রত্যাশায় রিটেইল ঋণ ও কার্ড ভেরিফিকেশনের জন্য নতুন অ্যাপ “এমসিপিভি”-এর উদ্বোধন করেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)।

ভবিষ্যতমুখী এই অ্যাপ ব্যবহারের ক্ষেত্রে এমটিবি বাংলাদেশের ব্যাংকগুলোর মধ্যে দ্বিতীয়, যা কর্মক্ষেত্রে কর্মীদের আরো স্বাচ্ছন্দ্যময় পরিবেশ বর্ধনে কাজে আসবে।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এমটিবির প্রধান কার্যালয়ে অ্যাপের উদ্বোধন করেন।

এছাড়াও এই উদ্বোধনী অনুষ্ঠানে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক; অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ ইন্টার্নাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়ান্স গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার তারেক রিয়াজ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক-কর্পোরেট অ্যান্ড কমার্শিয়াল বিজনেস মো. খালিদ মাহমুদ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা রেইস উদ্দীন আহমদ, হেড অব রিটেইল লেন্ডিং পলিসি ও অ্যানালিটিক্স শাহেদ হাসান খান, হেড অব ডিজিটাল লেন্ডিং ও সল্যুশন খালিদ হোসেন, হেড অব সেন্ট্রাল ভেরিফিকেশন ইউনিট নাকিবা বেগম এবং হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট আজম খান উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh