‘আমি আত্মহত্যা করলে দায় ইভ্যালির’

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. রাসেল এবং শিক্ষার্থী ধ্রুব।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. রাসেল এবং শিক্ষার্থী ধ্রুব।

ইভ্যালিতে অর্ডার করা পণ্য না পেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের এক ভিডিও বার্তায় আত্মহত্যার হুমকি দিয়েছেন কে এম ধ্রুব নামের এক শিক্ষার্থী।

তিনি বলেছেন, ‘আমি নিজের সঙ্গে পেরে উঠছি না। যদি শুনতে পান আমি আত্মহত্যার পথ বেছে নিয়েছি, তাহলে বুঝবেন এর জন্য সম্পূর্ণ দায়ী ইভ্যালি।’

শনিবার (১৮ জুলাই) ‘কেএম ধ্রুব’ নামের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আট মিনিট আট সেকেন্ডের ভিডিওতে ওই শিক্ষার্থী এ কথা বলেন। ধ্রুব শরীয়তপুরের নড়িয়া উপজেলার শুভগ্রামের ওবায়দুল হকের ছেলে।

তিনি অভিযোগ করেন, ইভ্যালির হেল্পলাইনে যোগাযোগ করেও কোনো সহযোগিতা পাওয়া যায়নি।

ভিডিও বার্তায় ধ্রুব বলেন, আমি গত ২৪ মে ১৯ হাজার ৫০০ টাকা মূল্যের রিও ইন্টারন্যাশনালের একটি গিফট কার্ড সাইক্লোন অফারে ক্রয় করি। যা ৩৫ কর্মদিবসের মধ্যে অ্যাকটিভ করে দেয়ার কথা থাকলেও এখন পর্যন্ত হয়নি। ইভ্যালির হেল্পলাইন থেকেও কোনো সহযোগিতা পাচ্ছি না। এর আগে পেপসির অর্ডার করে পাইনি।

তিনি বলেন, একজন শিক্ষার্থী হিসেবে নিজের উপার্জিত টাকায় গিফট কার্ড অর্ডার দিয়ে দুশ্চিন্তায় আছি। তার ওপর প্রতিনিয়ত বাসায় এবং আশপাশের মানুষের কথা শুনতে হচ্ছে। এরকম মানসিক দুরবস্থার মধ্যে দিয়ে আমি কখনো পড়িনি। আমি নিজের সঙ্গে পেরে উঠছি না। যদি শুনতে পান আমি আত্মহত্যার পথ বেছে নিয়েছি, তাহলে বুঝবেন এর জন্য সম্পূর্ণ দায়ী ইভ্যালি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //