শোক দিবসে এতিমদের মাঝে সাইফ পাওয়ারটেকের খাবার বিতরণ

শোক দিবসে এতিমদের মাঝে সাইফ পাওয়ারটেকের খাবার বিতরণ।

শোক দিবসে এতিমদের মাঝে সাইফ পাওয়ারটেকের খাবার বিতরণ।

সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তরফদার মো. রুহুল আমিনের উদ্যোগে রবিবার (১৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে দেশের বিভিন্ন স্থানে দোয়া মাহফিল, অসহায়, এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

এদিকে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বাংলাদেশ দাবা ফেডারেশনের খতমে কোরআন, দোয়া, মিলাদ মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে অংশ নেন সাইফ পাওয়ারটেকের এমডি তরফদার মো. রুহুল আমিন।

এ প্রসঙ্গে সাইফ পাওয়ারটেকের সিনিয়র ম্যানেজার মো. রেজাউল করিম বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। তারই সুযোগ্য কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নিয়ে যাচ্ছেন উন্নয়নের উচ্চ শিখরে। দেশ আজ উন্নয়নের রোল মডেল। দেশের এ চলমান উন্নয়নে অবদান রেখে চলেছে সাইফ পাওয়ারটেক লিমিটেড।

মিলাদ মাহফিল ও এতিম ও দুস্থদের খাবার  বিতরণকালে আরোও উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের একেএম ফজলুল হক, মো. রেজাউল করিম, খায়রুল আনোয়ার, মো. আনিসুল হক তরফদার, সাইফুল আলম বাবু, এহতেসাম রাসুল নয়ন, জাকির হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //