রাজধানীতে পাঁচ দিনব্যাপী বিসিক শরৎ উদ্যোক্তা হাট শুরু

রাজধানীর মতিঝিলে বিসিক ভবনে শুরু হয়েছে পাঁচদিনব্যাপী ‘বিসিক শরৎ উদ্যোক্তা হাট’। আগামী ৮ অক্টোবর পর্যন্ত এ হাট চলবে। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য এ হাটে কেনাকাটা উন্মুক্ত থাকবে।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের (সিএমএসএমই) উৎপাদিত পণ্য বিপণনের জন্য এ হাটের আয়োজন করেছে।

গতকাল রবিবার (৩ অক্টোবর) এই হাট শুরু হয় এবং দুপুরে বিসিকের চেয়ারম্যান মো. মোশতাক হাসান প্রধান অতিথি হিসেবে এ হাটের উদ্বোধন করেন।

বিসিকের বিপণন বিভাগ ও পিপলস ফুটওয়্যার অ্যান্ড লেদার গুডসের স্বত্বাধিকারী রেজবিন হাফিজের সহযোগিতায় আয়োজিত পাঁচদিনের ‘বিসিক শরৎ উদ্যোক্তা হাটের’ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিসিকের মহাব্যবস্থাপক অখিল রঞ্জন তরফদার ও বিসিকের সচিব মো. মফিদুল ইসলাম। বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।  

স্বাস্থ্যবিধি মেনে শুরু হওয়া বিসিক শরৎ উদ্যোক্তা হাটে ৭১টি স্টলে বিসিক থেকে প্রশিক্ষণ গ্রহণকারী উদ্যোক্তাদের হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্যসামগ্রী স্থান পেয়েছে।

উদ্যোক্তা হাট থেকে ক্রেতারা কারুপণ্য, নকশিকাঁথা, পাটপণ্য, বুটিকস পণ্য, জুয়েলারি, লেদারগুডস, অর্গানিক ফুডস, ইলেকট্রনিকস পণ্য, মধুসহ নিত্য ব্যবহার্য বিভিন্ন পণ্য ক্রয় করতে পারবেন। -বাসস

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //