ষষ্ঠ মেয়াদে বিকেএমইএর সভাপতি সেলিম ওসমান

বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) এর পরিচালনা পর্ষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচন ছাড়াই ২০২১-২৩ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন একেএম সেলিম ওসমান। এ নিয়ে টানা ষষ্ঠ মেয়াদে তিনি বিকেএমইএর সভাপতি নির্বাচিত হলেন। 

৩৫ সদস্যের এই পরিচালনা পর্ষদে মোহাম্মদ হাতেম নির্বাহী সভাপতি, মনসুর আহমেদ সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি পদে নির্বাচিতদের মধ্যে রয়েছেন ফজলে শামীম এহসান, অমল পোদ্দার, গাওহার সিরাজ জামিল, আখতার হোসেন অপূর্ব ও আশিকুর রহমান। এছাড়া সহ-সভাপতি (অর্থ) পদে নির্বাচিত হয়েছেন মোরশেদ সারোয়ার সোহেল।

সোমবার (১১ অক্টোবর) বিকেএমইএ ঢাকা কার্যালয়ে ২০২১-২৩ মেয়াদে দায়িত্ব গ্রহণকারী নেতাদের নাম ঘোষণা করা হয়।

এর আগে গত ১৪ আগস্ট বিকেএমইএ পরিচালনা পর্ষদ ২০২১-২৩ মেয়াদের নির্বাচন উপলক্ষে নির্বাচন বোর্ড ও নির্বাচন আপিল বোর্ড গঠিত হয়। ১৭ আগস্ট নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র সংগ্রহের তারিখ ছিল ৩ ও ৪ অক্টোবর। ৩ অক্টোবর কোনো উদ্যোক্তা মনোনয়নপত্র সংগ্রহ করেননি। ৪ অক্টোবর সম্মিলিত নিট ফোরামের পক্ষে মোট ৩৫টি মনোনয়নপত্র সংগ্রহ করেন নিট ফোরামের সদস্যরা। 

তারা নির্ধারিত দিন ৭ অক্টোবর ৩৫টি মনোনয়নপত্র নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের কাছে জমা দেন। ১০ অক্টোবর ৩৫ জনকে চূড়ান্ত মনোনিত প্রার্থী হিসেবে ঘোষণা করে নির্বাচন বোর্ড।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //