মালদ্বীপে ভ্রমণে ইউএস-বাংলার হলিডে প্যাকেজ

মালদ্বীপ ভ্রমণে পর্যটকদের জন্য আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগামী ১৯ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত মালদ্বীপের হলিডে প্যাকেজগুলো কার্যকরী থাকবে।

আজ শনিবার (২৩ অক্টোবর) সংস্থাটির মহাব্যবস্থাপক-জনসংযোগ মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়েছে।

এতে বলা হয়, আগামী ১৯ নভেম্বর থেকে প্রথমবারের মতো ঢাকা থেকে মালদ্বীপের রাজধানী মালেতে সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা। দেশীয় পর্যটকদের নূন্যতম খরচে এশিয়ার অন্যতম দেশ মালদ্বীপ ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে তারা।

অনিন্দ্য সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য আর আধুনিকতার অপূর্ব মিশ্রনের শহর মালদ্বীপের ভ্রমণকে উপভোগ্য করতে জনপ্রতি নূন্যতম ৫৮ হাজার ৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। দুইরাত, তিন দিন থাকা, ঢাকা-মালে-ঢাকা সব ধরনের ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরও নানাবিধ সুযোগ সুবিধা রয়েছে ট্যুর প্যাকেজে।

প্রাথমিকভাবে সপ্তাহে তিনদিন ঢাকা-মালে-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করা কথা জানিয়েছে সংস্থাটি। 

এছাড়া ইউএস-বাংলার হলিডে প্যাকেজগুলো পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে বিনা সুদে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।

প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য এয়ারলাইন্সের যেকোনও সেলস্ অফিসে যোগাযোগ করুন। ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //