গার্ডিয়ান লাইফের কমপ্লিট রিটায়ারমেন্ট সল্যুশন ‘আজীবন পেনশন’

‘সবার জন্য বীমা’ এই নীতিতে বিশ্বাস রেখে গ্রাহকদের আর্থিক অনিশ্চয়তা কমানোর উদ্দ্যেশ্যে গার্ডিয়ান লাইফ নিয়মিতভাবেই উদ্ভাবনী বীমা পরিকল্পনা, সংশ্লিষ্ট সেবা এবং ব্যবসায়িক মডেল চালু করে আসছে। সর্বদাই ‘কাস্টমার ফার্স্ট’ নীতি মেনে চলে আসা প্রতিষ্ঠান হিসেবে গার্ডিয়ান লাইফ গ্রাহকদের ভিন্ন ভিন্ন চাহিদা মেটাতে প্রতিশ্রুতিবদ্ধ। গার্ডিয়ান লাইফের সুরক্ষার ছায়ায় আরো অধিক সংখ্যক গ্রাহকদের নিয়ে আসার জন্য প্রতিষ্ঠানটি বাংলাদেশে প্রথমবারের মতো একটি নতুন বীমা পরিকল্প ‘আজীবন পেনশন’ প্ল্যান চালু করেছে।

আজীবন পেনশন প্ল্যান একটি কমপ্লিট রিটায়ারমেন্ট সল্যুশন, যা শুধুমাত্র গ্রাহককেই নয়, গ্রাহকের অনুপস্থিতিতেও বাকী জীবনের জন্য তার প্রিয়জনকেও সুরক্ষিত রাখবে। এই পেনশন প্ল্যানের পলিসি হোল্ডাররা মেয়াদপূর্তিতে আজীবন পেনশন পাবেন। পলিসি হোল্ডারের মৃত্যুতে মনোনীত নমিনি আজীবন পেনশন সুবিধার জন্য বিবেচিত হবেন। শুধু আজীবন পেনশনই নয়, এই প্ল্যান গ্রাহকদের দেবে অবসরে সম্পূর্ণ আর্থিক স্বাধীনতা; গ্রাহক চাইলেই পলিসির মেয়াদপূর্তিতে সম্পূর্ণ ম্যাচিউরিটি ভ্যালু (বীমা অঙ্ক+বোনাস) উঠিয়ে নিতে পারবেন অথবা বিনিয়োগ করতে পারবেন গার্ডিয়ান লাইফের আকর্ষণীয় আজীবন পেনশন ফান্ডে। ন্যূনতম ১ লাখ টাকার কভারেজ থেকে শুরু হওয়া এই প্ল্যানটিতে গ্রাহকরা গার্ডিয়ান লাইফের অন্যান্য রাইডার সুবিধাগুলোও গ্রহণ করতে পারবেন যা হচ্ছে স্বাস্থ্য বীমা, গুরুব্যাধি, স্থায়ী অক্ষমতা এবং দুর্ঘটনাজনিত সুবিধা (পিডিএবি) এবং দ্বিগুণ ক্ষতিপূরণ ও দুর্ঘটনাজনিত বীমা (ডিআইএবি)।

সম্প্রতি “আজীবন পেনশন প্ল্যান” এর উদ্বোধন উপলক্ষ্যে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রধান কার্যালয়ে প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন শেখ রকিবুল করিম (এফসিএ, ভারপ্রাপ্ত সিইও, গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড)। এছাড়া সিনিয়র ম্যানেজমেন্ট টিমের অন্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাহমুদুর রহমান খান (হেড অফ রিটেইল বিজনেস); তাহসিনুর রহিম (হেড অফ ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্লায়েন্স); শামীম আহমেদ (চিফ অপারেটিং অফিসার); আহমেদ ইশতিয়াক মাহমুদ (হেড অফ ব্যাংকাসুরেন্স); রুবায়েত সালেহীন (হেড অফ মার্কেটিং অ্যান্ড কম্যুনিকেশন); শামীমা আফরোজ (হেড অফ একচুয়ারি) এবং হাবিব হাসান চৌধুরী (হেড অফ হিউম্যান রিসোর্সেস)।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //