আলেশা মার্ট ‘বন্ধ হয়নি’, বুধবার সংবাদ সম্মেলন

ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের অফিস বন্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়লে রাজধানীর বনানীতে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে ভিড় করেন গ্রাহকরা। এরপর মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে খবরটিকে বিভ্রান্তিকর বলে দাবি করে প্রতিষ্ঠানটি।

বিষয়টি নিয়ে বুধবার (১৭ নভেম্বর) তেজগাঁওয়ের নাসরিন টাওয়ারে সংবাদ সম্মেলন করা হবে বলে জানায় আলেশা মার্ট।

আলেশা মার্টের ফেসবুক পোস্টে বলা হয়, সম্প্রতি টিভি ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত সংবাদটি সম্পূর্ণ ভুল। আলেশা মার্টের সব অফিস খোলা আছে। এর কার্যক্রম অফিসের সময় পরিচালিত হচ্ছে। এ রকম বিভ্রান্তিকর সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য সবাইকে অনুরোধ করা হচ্ছে।

এদিকে সন্ধ্যা ৭টায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদার এক ভিডিও বার্তায় বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ও কিছু মিডিয়াতে আমাদের নিয়ে ভুল তথ্য ছড়ানো হচ্ছে। আমাদের সব অফিস খোলা আছে। সব ধরনের সেবা দেওয়া হচ্ছে গ্রাহকদের। বেশিরভাগ সেবা নাসরিন টাওয়ার থেকেই দেওয়া হচ্ছে।

সম্প্রতি দেশে কয়েকটি ই-কমার্স প্রতিষ্ঠানের অনিয়ম ও প্রতারণা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়। ইভ্যালি, ই-অরেঞ্জ, কিউকম এবং ধামাকাসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানের প্রধানদের বিরুদ্ধে ব্যবস্থা নেয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এর মধ্যে ২০২১ সালের জানুয়ারিতে যাত্রা শুরু করে আলেশা মার্ট। এর প্রায় ৪৫ হাজার গ্রাহক রয়েছে। এ অবস্থায় প্রতিষ্ঠানটি বন্ধের খবরে আতঙ্কিত হয়ে পড়েন গ্রাহকরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //