রেডিয়েন্ট কার্যালয় নতুন ঠিকানায়

রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের উপদেষ্টা ভাষাসৈনিক জাহিদ হোসেন মুসা মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী এবং কোম্পানির প্রধান কার্যালয় এসকেএস টাওয়ারে স্থানান্তর উপলক্ষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ৩০ নভেম্বর বিকেল ৪টায় মহাখালীর এসকেএস টাওয়ারে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন রেডিয়েন্ট চেয়ারম্যান মো. নাসের শাহরিয়ার জাহেদী।

প্রধান অতিথির বক্তব্যে মো. নাসের শাহরিয়ার জাহেদী বাবার স্মৃতিচারণ করে বলেন, জাহিদ হোসেন মুসা মিয়ার বড় সন্তান হিসেবে বাবাকে সবসময় কাছ থেকে দেখার সুযোগ হয়েছে। তিনি ছিলেন একজন নির্লোভ মানুষ। সহজ-সরল জীবনযাপন করতেন। নানা বিষয়ে তিনি আমাকে দিক-নির্দেশনা দিতেন। তাঁর দিক-নির্দেশনা এবং উপদেশ পালন করেই রেডিয়েন্ট আজকের এই অবস্থানে এসেছে।


মরহুম মুসা মিয়া সম্পর্কে তিনি আরও বলেন, বাবা মানবিক মানুষ ছিলেন। রেডিয়েন্টের সবার খোঁজ খবর রাখতেন। বিশেষ করে ভোক্তারা যেন সর্বোচ্চমানের ওষুধ যৌক্তিক মূল্যে পান, সে বিষয়ে পরামর্শ দিতেন। নতুন কার্যালয় সম্পর্কে রেডিয়েন্ট চেয়ারম্যান বলেন, এসকেএস টাওয়ারে এখন থেকে রেডিয়েন্টের প্রধান কার্যালয়ের কার্যক্রম পরিচালিত হবে। আশা রাখি আল্লাহর রহমতে আমরা নতুন উদ্যমে সুন্দর পরিবেশে এখানে কাজ করতে পারব। 

প্রধান অতিথির বক্তব্য শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা মুজিবুর রহমান। দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক ও সাম্প্রতিক দেশকাল প্রকাশক নাহিদা আকতার জাহেদী, নির্বাহী পরিচালক আবু শাহরিয়ার জাহেদী, রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আহমেদ, রেডিয়েন্ট ডিস্ট্রিবিউশনসের সিইও লে. জে. সিনা ইবনে জামালী (অব.), জুলফার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল মতিউর রহমান (অব.) ও পরিচালক মুসাওয়াত শামস জাহেদী।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //