আলেশা মার্ট গ্রাহকের জন্য সুখবর

গ্রাহকের টাকা ফেরত দেওয়া শুরু করবে ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট। দেরিতে হলেও সবার টাকা ফেরত দেওয়া হবে বলে জানিয়েছেন আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদার।

শনিবার (১৫ জানুয়ারি) আলেশা মার্টের ফেসবুক লাইভ থেকে এ ঘোষণা দেন তিনি। যাদের টাকা দেওয়া হবে তাদের তালিকা প্রচার করতে না পারলেও তিন-চারটি স্থান থেকে টাকা ফেরত দেওয়া হবে। গ্রাহকদের এসএমএসের মাধ্যমে জানিয়ে আলেশা মার্টে আটকে থাকা টাকা ফেরত দেওয়ার কথা জানান তিনি।

তিনি বলেন, ‘দ্রুত সবার টাকা দেওয়ার চেষ্টা করছি। হয় পণ্য দেবো, না হয় ক্যাশ দেবো। আশা করি সবার সমস্যা সমাধান হবে।’

‘এছাড়া দ্রুত অপারেশনে (কার্যক্রম চালানো) যাওয়ার চেষ্টা করছি। পেমেন্ট দেওয়ার সঙ্গে সঙ্গে ক্যাম্পেইনেও যাবে। আমরা ক্যাশ অন ডেলিভারিতে ক্যাম্পেইনের অর্ডারগুলো সম্পন্ন করবো। এক টাকাও অগ্রিম নেবো না।’

গ্রাহকদের আলেশা মার্ট থেকে পণ্য কেনার অনুরোধ জানিয়ে তিনি বলেন, ‘আপনারা কেনাকাটা করলে আমাদের ক্যাশ ফ্লো বাড়বে। আমরা সবার সহযোগিতা চাই।’

২০২১ সালের ১ জানুয়ারি অনলাইনে পণ্য বিক্রির কার্যক্রম শুরু করে আলেশা মার্ট। বছর না গড়াতেই সমস্যায় পড়ে প্রতিষ্ঠানটি। গ্রাহকের অর্থ ফেরত দিতে না পেরে গত ডিসেম্বরে বন্ধ করে দেওয়া হয় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়। এক মাস পর ফের ব্যবসায়িক কার্যক্রম শুরু করতে চায় প্রতিষ্ঠানটি।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //