বেসিসের স্থায়ী কমিটির বৈঠক

বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে প্রতিটি কমিটি থেকে ন্যূনতম একটি উল্লেখযোগ্য কাজ করার প্রত্যয় নিয়ে দায়িত্ব নিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) স্থায়ী কমিটির নেতারা। 

রবিবার (১৩ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হোটেলে বেসিস কার্যনির্বাহী কমিটির সাথে বেসিসের অ্যাডভাইজরি স্ট্যান্ডিং কমিটি, খাতভিত্তিক ২১টি স্থায়ী কমিটি ও বিভিন্ন ফোরামের উদ্বোধনী বৈঠকে এই প্রত্যয় ব্যক্ত করা হয়।

বৈঠকে বেসিস সভাপতি রাসেল টি আহমেদ বলেন, দেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে বেসিসসহ সরকারের যে লক্ষ্যমাত্রা রয়েছে সেটি বাস্তবায়নে সম্মিলিতভাবে কাজ করতে হবে। বেসিসের নবগঠিত বিভিন্ন কমিটির সকল সদস্য এই খাতের উন্নয়নে কাজ করার সদিচ্ছা, যোগ্যতা ও প্রতিশ্রুতি রয়েছে। সকলে দায়িত্ব নিয়ে সঠিক কার্যক্রম চালিয়ে গেলে উল্লেখযোগ্য অবদান রাখা সম্ভব। প্রতিটি কমিটি থেকে আমরা যদি একটি করে উল্লেখযোগ্য কাজ করতে পারি, তাহলে এই খাতের চেহারা পাল্টে যাবে।

বৈঠকে উপস্থিত বেসিসের সকল কমিটির নেতারা সভাপতির এই বক্তব্যের সাধে সাড়া দিয়ে প্রতিটি কমিটি থেকে আগামী দুই বছরে অন্তত একটি উল্লেখযোগ্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করে। 

বৈঠকে উপস্থিত ছিলেন- বেসিসের কার্যনির্বাহী কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি সামিরা জুবেরি হিমিকা, সহ-সভাপতি (প্রশাসন) আবু দাউদ খান, সহ-সভাপতি (অর্থ) ফাহিম আহমেদ, পরিচালক এ কে এম আহমেদুল ইসলাম বাবু, মুশফিকুর রহমান, সৈয়দ মোহাম্মদ কামাল, তারভীর হোসেন খান, মোস্তাফিজুর রহমান সোহেল, রাশাদ কবির প্রমুখ।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //