এনার্জিপ্যাকের সহযোগিতায় শুরু হলো ‘৪র্থ ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো’

রাজধানীর কুড়িলে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ‘৪র্থ ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো- ২০২২’ শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) থেকে এই শো শুরু হয়েছে। সেমস গ্লোবাল এই শো আয়োজন করেছে। এনার্জিপ্যাক প্লাটিনাম স্পন্সর হিসেবে শো’য়ের আয়োজনে সহযোগিতা করেছে। 

এই শোটি আগামী শনিবার (২৫ জুন) পর্যন্ত চলবে এবং সকাল সাড়ে ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

এই শোতে অংশ নেওয়া কোম্পানিগুলো তাদের বিভিন্ন ধরণের যানবাহনের সর্বশেষ সংস্করণ প্রদর্শন করবে।

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড তাদের ব্র্যান্ডের নতুন ‘আনকাই বাস চেসিস (৬ সিলিন্ডার বিশিষ্ট ইউচাই ইঞ্জিন, ২৬০ হর্স পাওয়ার ও ১১ মিটার লম্বা চেসিস)’ উন্মোচন করেছে। 

বুথ টি-১ (হল ৬)- এ এনার্জিপ্যাক স্টল সাজিয়েছে। আগ্রহীরা চাইলেই সেখানে গিয়ে তাদের পণ্যগুলো দেখতে পারবেন।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ বলেন, ‘পদ্মা বহুমুখী সেতু চালু হওয়ার পর দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ব্যাপক উন্নয়ন হবে বলে আমরা আশা করছি। এই উন্নতিতে অটোমোবাইল শিল্প একটি বড় ভূমিকা পালন করবে। এই নতুন সম্ভাবনার কথা বিবেচনা করে ইপিজিএল প্রতি বছর বাজারে নতুন যন্ত্রাংশ ও যানবাহন নিয়ে আসবে।’ -প্রেস বিজ্ঞপ্তি

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //