ইউএস-বাংলা এয়ারলাইনস

ঢাকা-কলকাতা ফ্লাইটে হোটেলসহ আকর্ষণীয় অফার

ঢাকা থেকে কলকাতা ভ্রমণকে আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে ইউএস-বাংলা এয়ারলাইনস আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে। আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা-কলকাতা রুটে প্রতিজনের জন্য ন্যূনতম অফার ১৮ হাজার ৬৪০ টাকা। ২ রাত ৩ দিনের এই অফারটি কমপক্ষে দুজনের জন্য প্রযোজ্য হবে। অফারের মধ্যে রয়েছে সকল প্রকার ট্যাক্সসহ ঢাকা-কলকাতা-ঢাকা রিটার্ন টিকিট, দুই দিনের থাকার ব্যবস্থা ও সকালের নাশতা।

অফারের অন্তর্ভুক্ত হোটেলগুলোর মধ্যে কলকাতার অত্যন্ত জনপ্রিয় হোটেল দ্য করপোরেট, হোটেল কেম্পটন, হোটেল পিয়ারলেস ইন রয়েছে। ভ্রমণকে আনন্দময় করে তুলতে অফারটি দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইনস। আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইনসের যেকোনো নিজস্ব সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে।

ছয় মাসের ইএমআই সুবিধায় কমপক্ষে ৩ হাজার ১০৭ টাকা প্রদান সাপেক্ষে ঢাকা-কলকাতার অফারটি গ্রহণ করা যাবে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও শিশুদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে। 

বর্তমানে প্রতিদিন দুটি করে ঢাকা-কলকাতা ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। প্রতিদিন সকাল ১০টা ১৫ মিনিটে এবং সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে ঢাকা থেকে কলকাতার উদ্দেশে ছেড়ে যায় এবং কলকাতা থেকে স্থানীয় সময় সকাল ১১টা ৩০ মিনিটে এবং সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করে যথাক্রমে দুপুর ২টায় এবং রাত ৯টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। 

এ ছাড়া ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি থাইল্যান্ডের ব্যাংককে পর্যটকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ব্যাংককের অফারটি সংগ্রহের সময়সীমা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত রয়েছে। ব্যাংককে ৩১ অক্টোবর পর্যন্ত এ অফারে ভ্রমণ করা যাবে।

অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সকল সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //