গার্ডিয়ান লাইফের ৯ম বর্ষপূর্তি উদযাপিত

‘গৌরবের ৯ বছর’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সম্প্রতি গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড তার ৯ম বর্ষপূর্তি উদযাপন করেছে। 

বর্তমানে দেশের ৪র্থ প্রজন্মের লাইফ ইন্স্যুরেন্স প্রতিষ্ঠানগুলোর মাঝে গার্ডিয়ান লাইফের অবস্থান সবার শীর্ষে। প্রতিষ্ঠানটি অতি স্বল্পসময়েই অত্যাধুনিক প্রযুক্তি ও প্রশংসনীয় গ্রাহক পরিষেবার মধ্য দিয়ে বাংলাদেশের ইন্স্যুরেন্স শিল্পে ভিন্ন মাত্রা যোগ করেছে। 

এপেক্স, ব্র্যাক ও স্কয়ারের পৃষ্ঠপোষকতায় বিশ্বমানের সেবা, কমপ্লায়েন্স, সুশাসন এবং গ্রাহক পরিষেবার মাধ্যমে দেশের ইন্স্যুরেন্স শিল্পে আমূল পরিবর্তন আনার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করে গার্ডিয়ান লাইফ। 

প্রতিষ্ঠানটি আজ বাংলাদেশের এক কোটিরও বেশি মানুষের জীবনে তার সুরক্ষার ছায়া প্রসারিত করেছে। বিভিন্ন শ্রেণি-পেশার গ্রাহকদের চাহিদা পূরণ করতে বর্তমানে গার্ডিয়ান লাইফের পাঁচটি বিজনেস ডিপার্টমেন্ট রয়েছে। 

এছাড়াও বিগত ৯ বছরে গার্ডিয়ান লাইফ দেশের সর্ববৃহৎ ইন্স্যুরেন্স ক্লেইম ডিপার্টমেন্ট, একটি সমৃদ্ধ ডিজিটাল চ্যানেল, প্রায় ৪০০ স্বনামধন্য কর্পোরেট ক্লায়েন্ট ও ডিজিটাল পার্টনারদের নেটওয়ার্ক ও একটি মজবুত অর্থনৈতিক অবস্থান প্রতিষ্ঠা করেছে।

কোম্পানির নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গার্ডিয়ান লাইফের হেড অফিসে প্রতিষ্ঠানের কর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে গেম সেগমেন্ট, র‌্যাফেল ড্র, কেক কাটা, ফটোসেশন ও একটি জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বর্ষপূর্তির অনুষ্ঠানটি পরিচালনা করেন গার্ডিয়ান লাইফের সিইও শেখ রকিবুল করিম। অনুষ্ঠানে কোম্পানির সকল ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //