বিনামূল্যে মাইক্রোসফট পাওয়ার অটোমেট প্রদান আইসিটিইএসবির

আইসিটি এমপ্লয়ি সোসাইটি অব বাংলাদেশের উদ্যোগে ১০ হাজার জনকে বিনামূল্যে মাইক্রোসফট পাওয়ার অটোমেট সফটওয়্যার প্রদান করা হবে।

আজ শনিবার (৯ সেপ্টেম্বর) আইসিটি এমপ্লয়ি সোসাইটি অব বাংলাদেশের (আইসিটিইএসবি) সাধারণ সভায় এই ঘোষণা দেন আইসিটি এমপ্লয়ি সোসাইটি অব বাংলাদেশের (আইসিটিইএসবি) প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন। 

এসময় সভাপতি এলাহান উদ্দিন বলেন, আইসিটি এমপ্লয়ি সোসাইটি অব বাংলাদেশের উদ্যোগে মাইক্রোসফটের সহযোগিতায় আমরা গত জানুয়ারিতে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীতে ৪০ জনকে মাইক্রোসফট ৩৬৫ প্রদান করেছিলাম, এখন ১০ হাজার জনকে বিনামূল্যে মাইক্রোসফট পাওয়ার অটোমেট সফটওয়্যার প্রদানের ঘোষণা করছি। এই সফটওয়্যারটি সোসাইটির সকল মেম্বারদের, বিভিন্ন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্সে পড়ুয়া ছাত্র-ছাত্রী, বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত আইসিটি পেশাজীবী, ফ্রীল্যান্সারদের মাঝে বিনামূল্যে প্রদান করা হবে, সেজন্য রেজিস্ট্রেশন কার্যক্রম চালু হয়েছে। 

উক্ত সভায় উপস্থিত ছিলেন- আইসিটি এমপ্লোয়ি সোসাইটি অব বাংলাদেশের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন, মহাসচিব এস এম মোয়াজ্জেম হোসেন, সহ-সভাপতি আবু বকর সিদ্দিকী ও আব্দুস সালাম, মোস্তাফিজুর রহমান সোহাগ, জয়েন্ট সেক্রেটারি আশফাকুর রহমান, এনামুল হাসান, এক্সিকিউটিভ মেম্বার ইসমাইল হোসেন ইসমী, ফেলো মেম্বার এম এস রহমান সজীব, মেম্বার রাশেদা আক্তার সুমি, নুরে আলম, মো. সাইফুল ইসলাম, আরিফুর রহমানসহ অনেকেই।

এছাড়া এই সভায় শিক্ষার্থীদের সংগঠনের সদস্য করার বিষয় সহ সদস্যদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্য ক্যারিয়ার কাউন্সিলিং, ট্রেনিং বা ওয়ার্কশপ করা, মাইক্রোসফট থেকে প্রাপ্ত ফ্রি রিসোর্স বিতরণ এবং আইনী সেবা প্রদানসহ মেম্বারদের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধার বিষয়ে আলোচনা করা হয়। 

বিনামূল্যে মাইক্রোসফট পাওয়ার অটোমেট সফটওয়্যার রেজিস্ট্রেশন করার জন্য লিংক: https://ictesb.org/member/application-for-event

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //