টিএসসিতে ছাত্রদল-ছাত্রলীগের হাতাহাতি, পাল্টাপাল্টি অভিযোগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে ছাত্রলীগ ও ছাত্রদলের কর্মীদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। 

এতে উভয় পক্ষেই কয়েকজন হতাহত হয়েছে এবং উভয় সংগঠন পরস্পরের বিরুদ্ধে পাল্টাপাল্টি হামলার অভিযোগ করেছে।

গতকাল বুধবার (১ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে টিএসসি এলাকায় ভিড় না করতে মাইকিং করছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সদস্য তানবীর হাসান সৈকতের অনুসারীরা। সেখানে ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য মাহফুজ চৌধুরী ও কবি জসীম উদ্দীন হলের জিএস ইমাম হাসানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা মারামারিতে রূপ নেয়।

সংঘর্ষের পর থেকে উভয় পক্ষ নিজেদের নির্দোষ প্রমাণ করতে তাদের তিনজন করে মোট ছয়জন আহত হয়েছে বলে সামাজিক যোগাযোগমাধ্যমে দাবি করেছে ছাত্র সংগঠন দুটি।

এ ঘটনার বিষয়ে ইমাম হাসান বলেন, আমি মাইকিং করছিলাম। তখন ছাত্রদলের একজনকে গাড়ি নিয়ে চলে যেতে বললে তিনি যাবেন না জানান। তিনি ক্যাম্পাসের পরিচয় দেন। তখন আমি বললাম ক্যাম্পাস বন্ধ, তাই আপনাকে চলে যেতে হবে। এ কথা বলায় তিনি আমার সাথে দুর্ব্যবহার করেন। এক পর্যায়ে তিনি গাড়ি থেকে নেমে আমার শার্টের কলার ধরেন। তখন ছাত্রদলের অন্যান্য নেতাকর্মীরাও আমাকে মারধর শুরু করেন। আমাকে উদ্ধার করতে গেলে খাবার বিক্রেতা মানিকের হাত ভেঙে দেওয়া হয়।

অন্যদিকে ছাত্রদল নেতা মাহফুজ বলেন, আমি টিএসসিতে গাড়ি নিয়ে দাঁড়াতেই ইমাম হাসান হ্যান্ডমাইকে আমাকে চলে যেতে বলেন। আমি বললাম, ভাই একজন আসবে তাই দাঁড়িয়েছি। তখন ইমামসহ তার সাথে থাকা কয়েকজন আমার সাথে দুর্ব্যবহার করেন। এক পর্যায়ে তারা আমাকে মারধর শুরু করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh