ছাত্র অধিকার পরিষদের সভাপতি আখতার, সম্পাদক আকরাম

আখতার হোসেন ও আকরাম হোসাইন

আখতার হোসেন ও আকরাম হোসাইন

আখতার হোসেনকে সভাপতি ও আকরাম হোসাইনকে সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শাখার ২১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) প্রথম প্রহরে ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহবায়ক রাশেদ খাঁন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

আখতার এর আগে এই সংগঠনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। ডাকসু নির্বাচনে ছাত্র অধিকার প্যানেল থেকে সমাজসেবা সম্পাদক নির্বাচিত হন। তিনি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৪৩তম ব্যাচের শিক্ষার্থী।

আকরাম ডাকসু নির্বাচনে সাহিত্য সম্পাদক পদে নির্বাচন করেছিলেন। বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী তিনি।

পূর্ণাঙ্গ কমিটিতে পদ পাওয়া অন্যরা হলেন- সহ-সভাপতি সাদিয়া ইসলাম মুনা, আসিফ মাহমুদ, মো. রাসেল, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সানাউল্লাহ, মো. মোয়াজ্জেম হোসেন, মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ হিল বাকী ও মো. যুবায়ের আল মাহমুদ।

প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ইবরাহিম নাফিস, সংস্কৃতি বিষয়ক সম্পাদক লুৎফর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশরেফা তাসনীম, নাট্য বিষয়ক সম্পাদক নুসরাত তাবাসসুম, দফতর সম্পাদক সালেহ উদ্দিন সিফাত, সাহিত্য সম্পাদক জাহিদ আহসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.ওয়াহিদুজ্জামান, সহ-প্রচার ও প্রকাশনা এহসানুল মাহবুব জুবায়ের, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহ জাহান তানিম, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আল আমিন, সদস্য মো. ইসমাইল হোসাইন, মো. আবুজার গিফারী, সৈয়দ মেজবাহ উদ্দিন হামিম।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh